1. admin@www.shikhatvlive.com : news :
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৮:৪৬ পূর্বাহ্ন

ভ্যান-মোটরসাইকেল সংঘর্ষে শিক্ষক নিহত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২
  • ১১ ,৫২৫০ বার পড়া হয়েছে

 

নওগাঁর পত্নীতলায় চার্জার ভ্যানের সঙ্গে মোটরসাইকেল সংঘর্ষে মো. জাহাঙ্গীর আলম জুয়েল (৪৫) নামের মোটরসাইকেল আরোহীর এক শিক্ষকের মৃত্যু হয়েছে। বুধবার বিকেলে উপজেলার খিরসিন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পরে সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত জাহাঙ্গীর আলম জেলার মহাদেবপুর উপজেলার হাতুড় ইউনিয়নের আখিরাপাড়া কাঞ্চন গ্রামের বাসিন্দা। সে পত্নীতলার নজিপুর বাজারে ভাড়া বাসায় বসবাস করতের। তিনি পত্নীতলা উপজেলার কুন্দন উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক।

স্থানীয় ও প্রতিষ্ঠান সূত্রে জানা গেছে, বুধবার বিকেল আনুমানিক সাড়ে ৪টার দিকে জাহাঙ্গীর আলম তার নিজ মোটরসাইকেলে করে বিদ্যালয় ছুটির পর নজিপুরের উদ্দেশ্যে রওয়ানা দেন। পথিমধ্যে উপজেলার খিরসিন এলাকায় পৌঁছালে একটি চার্জার ভ্যানের সঙ্গে ধাক্কা খেয়ে রাস্তায় পরে গুরুতর জখম হন। এসময় তার মাথায় থাকা হেলমেট ভেঙে টুকরো টুকরো হয়ে যায়। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা তাকে উদ্ধার করে পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান। রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পর জরুরি বিভাগে তিনি মৃত্যুর কোলে ঢলে পরে।

কুন্দন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নৃপেন্দ্রনাথ মহন্ত দৈনিক শিক্ষাডটকমকে বলেন, বিদ্যালয় ছুটির পর আমরা সবাই যে যার বাড়ির দিকে রওনা দেই। পথিমধ্যে আমার সহকারী প্রধান শিক্ষকের সড়ক দুর্ঘটনা ঘটে।

পরবর্তীতে তাকে চিকিৎসার জন্য রাজশাহী হাসপাতালে নেয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে মারা যান

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত