1. admin@www.shikhatvlive.com : news :
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৮:৫৭ পূর্বাহ্ন

রাসুল (সা:) ও আয়েশা (রা:) এর নামে অবমাননাকর বক্তব্যের প্রতিবাদ নুপুর শর্মা ও নবীন জিন্দালের বিচারের দাবিতে উত্তাল বাগাতিপাড়া।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ১১ জুন, ২০২২
  • ১৯ ,৫২৫০ বার পড়া হয়েছে

মোঃ মুক্তার হোসেন নাটোর জেলা প্রতিনিধি

রাসুল (সা:) ও আয়েশা (রা:) এর নামে অবমাননাকর বক্তব্যের প্রতিবাদ নুপুর শর্মা ও নবীন জিন্দালের বিচারের দাবিতে উত্তাল বাগাতিপাড়া।
ভারতের বিজেপি মুখপাত্র নুপুর শর্মা ও মিডিয়া সেল প্রধান নবীন জিন্দাল কর্তৃক রাসুল (সা:) ও উন্মুল মুমিনীন হযরত আয়েশা (রা:) এর নামে অবমাননাকর বক্তব্যের প্রতিবাদে উত্তাল হয়ে উঠে বাগাতিপাড়ার কাদিরাবাদ ক্যান্ট. সংলগ্ন দয়ারামপুর।
১১ জুন শনিবার বাদ আছরে মাওলানা রবিউল ইসলাম’র পরিচালনায় আসপাশের বিভিন্ন স্থান থেকে ইসলামিক বিভিন্ন সংগঠন ও সাধারণ মুসল্লীরা বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করে।
এ সময় বেশ কিছু নবী প্রেমে উদ্দিপ্ত হয়ে বিভিন্ন এলাকা থেকে মুসল্লিরা বিক্ষোভ মিছিলে যোগ দেন। পরে কাদিরাবাদ ক্যান্ট. সংলগ্ন দয়ারামপুর বাজার কেন্দ্রীয় জামে মসজিদ থেকে বিক্ষোভ মিছিলটি দয়ারামপুর বাজারের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় চৌরাস্তায় এসে প্রতিবাদ সমাবেশ করে। এ সময় নুপুর শর্মা ও নবীন জিন্দালের কুশ পুত্তলিকা দাহ করা হয়।
এ সময় বক্তব্য দেন, বাংলাদেশ মাজলিসুল মুফা¯িসরিন নাটোর জেলা সাধারণ সম্পাদক মিজানুর রহমান নাটোরী, কাদিরাবাদ কাজিপাড়া আলিম মাদ্রাসার সিনিয়র মাওলানা আবুল হাসেন, সিনিয়র মাওলানা মাওলানা সারোয়ার হোসেন (বুলবুল), পৌর এলাকার পেড়াবাড়িয়া দাখিল মাদ্রাসার সহ-সুপার এ কে এম আফজাল হোসেন প্রমূখ। বক্তরা নুপুর শর্মা ও নবীন জিন্দালকে অবিলম্বে গ্রেফতার করে দ্রæত আইনের আওতায় এনে বিচারের দাবি জানান।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত