1. admin@www.shikhatvlive.com : news :
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৯:৩০ পূর্বাহ্ন

বরগুনা জেলার শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক নির্বাচিত হলেন মোঃ জাহিদুল ইসলাম

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৬ মে, ২০২২
  • ৩০ ,৫২৫০ বার পড়া হয়েছে

বরগুনা প্রতিনিধি

বরগুনার আমতলী উপজেলার শ্রেষ্ঠ শ্রেনী শিক্ষক নির্বাচিত হয়েছেন মোহাম্মদ জাহিদুল ইসলাম। তিনি উপজেলার পুর্ব কেওয়াবুনিয়া আকবারিয়া দাখিল মাদরাসার আইসিটি শিক্ষক। এছাড়াও মাস্টার ট্রেইনার অব আইসিটি, উপজেলা আইসিটি ট্রেনিং এন্ড রিসোর্স সেন্টার ফর এডুকেশন, ব্যানবেইস, আমতলী ডিস্ট্রিক্ট অ্যাম্বাসেডর আইসিটি ফর এডুকেশন, আমতলী।

২৪ মে বরগুনা জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২২ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে জেলার শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক (মাদ্রাসা) হিসাবে তাকে নির্বাচিত করা হয়েছে।

জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. জসিম উদ্দিন বলেন, এ বছরে জেলার সেরা শিক্ষক নির্বাচনে সকল ক্যাটাগরি বিবেচনা করে আকবাড়িয়া দাখিল মাদ্রাসার আইসিটি বিষয়ের শিক্ষক মো. জাহিদুল ইসলামকে বরগুনার জেলার শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক হিসাবে মনোনিত করা হয়েছে।

জেলার মধ্যে শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক নির্বাচিত হওয়ায় সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান মোহাম্মদ জাহিদুল ইসলাম । তিনি বলেন, এ অর্জন আমার দায়িত্ব ও কর্তব্য পালনে আরো উৎসাহীত করবে। এ শ্রেষ্ঠত্ব অর্জনে আমার মাদ্রাসার শিক্ষক, অভিভাবক এবং জেলা প্রশাসন, জেলা শিক্ষা অফিসার , উপজেলা শিক্ষা অফিসার ও সহকারি শিক্ষা অফিসার সহ সকলের প্রতি কৃতজ্ঞ। মাদ্রাসার সুনাম অক্ষুন্ন রেখে সফলতা বয়ে আনতে সকলের দোয়া কামনা করেন তিনি

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত