1. admin@www.shikhatvlive.com : news :
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৯:০৯ পূর্বাহ্ন

নাটোরে গৃহবধূকে ধর্ষণ ,ধর্ষক গ্রেফতার

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ১৪ মে, ২০২২
  • ১২ ,৫২৫০ বার পড়া হয়েছে

মোঃ মুক্তার হোসেন নাটোর জেলা প্রতিনিধিঃ

নাাটোরের বাগাতিপাড়ায় ৯৯৯ এ কল পেয়ে ধর্ষনের স্বীকার গৃহবধুকে উদ্ধার করে অভিযুক্ত দয়ারামপুর মিশ্রিপাড়া গ্রামের হানিফ আলীর ছেলে মুন্টু আটক করেছে থানা বাগাতিপাড়া পুলিশ। শুক্রবার রাতে উপজেলার দয়ারামপুর এলাকা থেকে রাতে ১১টার সময় গৃহবধুকে উদ্ধার করা হয়। অভিযুক্তকে শনিবার দুপুরে নাটোর আদালতে মন্টুকে প্রেরন করেছে পুলিশ।

বাগাতিপাড়া মডেল থানার ওসি সিরাজুল ইসলাম জানান, নাটোরের গুরুদাসপুর উপজেলার গৃহবধু পার্শবর্তী উপজেলা বড়াইগ্রামের মাধাইমুড়িয়া গ্রামের আফছারের ছেলে শরিফ এর সাথে ধর্ম ভাই হিসেবে পরিচিত। সেই সুবাদে গত বৃহস্প্রতিবার শরিফের বাড়িতে বেড়াতে আসে ওই গৃহবধু। এর পর পরদিন শুক্রবার শরিফের সাথে বাগাতিপাড়া উপজেলার দয়ারামপুর এলাকায় ঘুরতে আসে। শরিফ পূর্ব পরিকল্পিত ভাবে স্থানীয় মুন্টুর সাথে তার বাড়িতে পাঠাই গৃবধুকে। মন্টু তার নিজ ঘরে আটকে রেখে ধর্ষনের চেষ্টা করে। এতে ওই গৃহবধু বাঁধা দিলে ধারালো বটি দিয়ে হত্যার ভয় দেখিয়ে ধর্ষন করে। গৃহবধু কৌশল করে জরুরী ঔষধ আনতে পাঠায় শরিফকে। সেই সুযোগে ৯৯৯ কল করে পুলিশি সহযোগীতা চায় গৃহবধু। পুলিশকে সঠিক ঠিকানা বলতে না পারলেও দেড় ঘন্টার অভিযানে গৃহবধুকে উদ্ধার করে অভিযুক্ত কে আটক করে পুলিশ।

এঘটনায় বাগাতিপাড়া থানায় একটি ধর্ষন মামলা দায়ের করেছেন ওই গৃহবধু। অভিযুক্তকে শনিবার দুপুরে নাটোর আদালতে প্রেরন করেছে পুলিশ। এছাড়া গৃহবধুকে নাটোর আধুনিক হাসপাতালে মেডিকেল টেষ্টের জন্য পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত