1. admin@www.shikhatvlive.com : news :
সোমবার, ১৬ মে ২০২২, ০৩:০৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
টেলিভিশন উন্মুক্ত করে দিয়েছি, সবাই কথা বলতে পারেন: প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢাকাসহ দেশের যেসব জায়গায় আজও ঝড়-বৃষ্টি হতে পারে বছরের প্রথম পূর্ণ চন্দ্রগ্রহণ চলছে হাটে কচুর লতি বিক্রি নিয়ে মুখ খুললেন বিশ্ববিদ্যালয় অধ্যাপক নওগাঁ নিয়ামতপুরে এক অধ্যক্ষের বিরুদ্ধে  অনিয়ম ও দুর্নীতিসহ নিয়োগ জালিয়াতির  অভিযোগ । বিয়ের আশ্বাসে ইউপি সদস্যকে বাড়িতে ডেকে নিয়ে ধর্ষণ রাজশাহীর পবায় মোটরসাইকেল ও মাটিকাটা ট্রাকটরের সংঘর্ষে নিহত তিন মেয়ের সঙ্গে অভিমান করে শিক্ষিকার আত্মহত্যা বেসরকারি এমপিওভুক্ত শিক্ষকদের মাসিক বেতন সরকারি নিয়মে উত্তোলনের ব্যবস্থা চাই। নাটোরে গৃহবধূকে ধর্ষণ ,ধর্ষক গ্রেফতার

রাজশাহীর বাঘা সহ বিভিন্ন উপজেলায় বেপরোয়া ভাবে গাড়ীতে ডিজে গানের বাজনা। শব্দ দুষনে অতিষ্ঠ সাধারন মানুষ

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ৪ মে, ২০২২
  • ২৫ ,৫২৫০ বার পড়া হয়েছে

মোবারক, রাজশাহী জেলা প্রতিনিধি:

ঈদ-উল ফিতর উৎযাপনের আনন্দ উল্লাসে নামে চলছে রাজশাহীর বাঘা সহ বিভিন্ন উপজেলার অলিতে গলিতে বেপরোয়া ভাবে গাড়ীতে ডিজে গানের বাজনা।যার শব্দ দুষনে অতিষ্ঠ সাধারন মানুষ।গতকাল (৩মে)মঙ্গলবার মুসলমানের ধর্মানুষ্ঠান ঈদ-উল ফিতর উৎযাপিত হয়।তারই ধারাবাহিকতায় এখনও চলছে সারাদেশ ব্যাপী।

সরজমিনে দেখা যায়, বাঘা উপজেলা বিভিন্ন রাস্তায় ২০/৪০ জন যুবক একত্রে এক একটা পিকাপ ভ্যান ভাড়া করে উচ্চস্বরে সাউন্ড বক্সের তালে তালে বিভিন্ন অঙ্গভঙ্গিতে নেচে গেয়ে ছুটে চলে এলাকার বিভিন্ন অলিগলিতে। এতে অতিষ্ঠ হয়ে পড়েছে এলাকা বাসী ও তাদের বেপরোয়া গাড়ী চলাচলে প্রতিনিয়ত ঘটছে ছোট খাটো দুর্ঘটনা।ঘটতে পারে বড় কোন দুর্ঘটনা এমনই আশংকা করছে সচেতন মহল।
এমন উচ্চস্বরে গান বাজনা গাড়ির সংখ্যা নিচক কম নয় প্রতি মিনিটে পার হচ্ছে যার সংখ্যা অপ্রতুল।

শুধু উচ্চ স্বরে গান বাজনা মধ্যেই সীমাবদ্ধ না রেখে বিশেষ ধরনের বাঁশি যা দিয়ে অতিরিক্ত শব্দ বের হয় তা বাজানো হচ্ছে যার ফলে সাধারণ পথচারীদের চলাচলে প্রচুর সমস্যার সৃষ্টি হচ্ছে।
যুবক ও উঠতি বয়সের ছেলেরা দল বেধে যে ভাবে বিভিন্ন বিকৃত অঙ্গভঙ্গি প্রদর্শন করে তা দেখতে লজ্জা হয়। তাদের কিছু বলতে গেলে অপদস্ত হতে হয় এমন মতামত ব্যক্ত করেন সাধারণ মানুষ জন।

চলন্তগাড়িতে নেচে গেয়ে আত্নহারা অবস্থায় গাড়ি থেকে পড়ে যে কোন সময় যে কোন ধরনের দূর্ঘটনা ঘটতেই পারে।
এছাড়া রয়েছে হেলমেট বিহীন বাইক চালানো যা উচ্চ গতিতে চলাচল করছে।

সাধারণ এক পথচারী বলেন, বাসা থেকে মেয়েদের নিয়ে বেড়াতে এসে রাস্তায় এই সব ডিজে গানের সঙ্গে ছেলেরা যে সব বাজে ইজ্ঞিত করছে বের হওয়ায় যাবে না।
মেয়েদের দেখলে এদের কার্যকলাপ বেড়ে যায়, অশ্লীল ভাষায় কথা বলছে।যা মোটেও কাম্য নয়।
বাঘা থানা (ওসি)তদন্ত আঃকরিম জানান,আইন শৃঙ্খলা স্বাভাবিক আছে।জনগণ স্বতফুরত ভাবে ঈদ উৎযাপন করছে।ঈদ উৎযাপনের নামে কেউ বিশৃঙ্খলা করতে না পারে বাঘা থানা আইন শৃঙ্খলা বাহিনী সজাগ,আন্তরিকতা ও পেশাদারীত্বের সাথে সর্বক্ষন টহলে রয়েছে।

এ বিষয়ে বাঘা উপজেলা নির্বাহীকর্মকর্তা (UNO) পাপিয়া সুলতানা জানান, এ বিষয়ে পুরো দায়িত্বটা আইন শৃঙ্খলা বাহিনীর। আমি নিজেও তাদের কথা বলেছি।বিভিন্ন রাস্তায় বড় বড় ট্রাক ভাড়া করে গান বাজনা করেছে এমনটি এখনও চোখে পড়েনি।তবে বেপরোয়া ভাবে মোটরসাইকেল চলাচল করতে না পারে তার জন্য আইন শৃঙ্খলা বাহিনী টহলে আছে এ বিষয়টি সাংবাদিকদের গুরুত্বের সাথে প্রচার করতে বলা হয়েছে।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত