1. admin@www.shikhatvlive.com : news :
সোমবার, ১৬ মে ২০২২, ০২:২৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
টেলিভিশন উন্মুক্ত করে দিয়েছি, সবাই কথা বলতে পারেন: প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢাকাসহ দেশের যেসব জায়গায় আজও ঝড়-বৃষ্টি হতে পারে বছরের প্রথম পূর্ণ চন্দ্রগ্রহণ চলছে হাটে কচুর লতি বিক্রি নিয়ে মুখ খুললেন বিশ্ববিদ্যালয় অধ্যাপক নওগাঁ নিয়ামতপুরে এক অধ্যক্ষের বিরুদ্ধে  অনিয়ম ও দুর্নীতিসহ নিয়োগ জালিয়াতির  অভিযোগ । বিয়ের আশ্বাসে ইউপি সদস্যকে বাড়িতে ডেকে নিয়ে ধর্ষণ রাজশাহীর পবায় মোটরসাইকেল ও মাটিকাটা ট্রাকটরের সংঘর্ষে নিহত তিন মেয়ের সঙ্গে অভিমান করে শিক্ষিকার আত্মহত্যা বেসরকারি এমপিওভুক্ত শিক্ষকদের মাসিক বেতন সরকারি নিয়মে উত্তোলনের ব্যবস্থা চাই। নাটোরে গৃহবধূকে ধর্ষণ ,ধর্ষক গ্রেফতার

শিক্ষা টিভি লাইভ এর পক্ষ থেকে ঈদুল ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ২ মে, ২০২২
  • ২৪ ,৫২৫০ বার পড়া হয়েছে

শিক্ষা টিভি লাইভ ডেস্ক

পাঠক, বিজ্ঞাপন দাতা ও দেশবাসীকে অনলাইন নিউজ পোর্টাল শিক্ষা টিভি লাইভ পরিবারের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সম্পাদক ও প্রকাশক মোঃ জসীম উদ্দিন।

এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, মাসব্যাপী সিয়াম সাধনা ও সংযম পালনের পর অপার খুশি আর আনন্দের বারতা নিয়ে পালিত হচ্ছে ঈদুল ফিতর। পারস্পরিক ভ্রাতৃত্ববোধ ও শান্তিপূর্ণভাবে পালিত হোক এবারের ঈদ। সৌহার্দ্য, সম্প্রীতি, সহমর্মিতা ও ভ্রাতৃত্বের চেতনায় ঈদুল ফিতর আমাদের মাঝে গড়ে উঠুক সব সংকট জয়ের সুসংহত বন্ধন।
ঈদের দিনটি বড়ই আনন্দের ও খুশির উল্লেখ করে তিনি বলেন, ‘ঈদের এ আনন্দ ছড়িয়ে পড়ুক সবার মাঝে, গ্রামগঞ্জে, সারা বাংলায়, সারা বিশ্বে।
শিক্ষা টিভি লাইভ কয়েক বছরের পথচলায় যারা লাইক, কমেন্ট, শেয়ার ও বিজ্ঞাপন দিয়ে বা পাঠক হয়ে পাশে থেকেছেন তাদের প্রতি আন্তরিক কৃজ্ঞতা ও ভালোবাসা জানিয়ে তিনি বলেন, বিগত সময়ের মতো আগামীতেও নিউজ পড়ে, শেয়ার করে ও লাইক দিয়ে আমাদের পাশে থাকবেন বলে আশা করেন। এছাড়াও বিভিন্ন ব্যবসায়ীক ও শিক্ষা প্রতিষ্ঠানের মালিকগণ বিজ্ঞাপন দিয়ে শিক্ষা টিভি লাইভ সামনের দিকে আরও এগিয়ে যেতে সহায়তা করবেন বলে প্রত্যাশা করেন সম্পাদক।
তিনি আরও বলেন, ‘ঈদুল ফিতরের মহিমান্বিত আহ্বানে শান্তিসুধায় ভরে উঠুক বিশ্বসমাজ। দেশপ্রেম আর মানবতাবোধের বহ্নিশিখায় জেগে উঠুক প্রতিটি মানব হৃদয়। আসুন, সমাজের ধনী-গরিব, ধর্ম-বর্ণ-গোত্র, জাতি-গোষ্ঠী-সম্প্রদায় নির্বিশেষে সবাই পারস্পরিক সহযোগিতা ও সহমর্মিতার মধ্য দিয়ে পবিত্র ঈদুল ফিতরের খুশি ভাগাভাগি করে নিই।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত