1. admin@www.shikhatvlive.com : news :
সোমবার, ১৬ মে ২০২২, ০২:০১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
টেলিভিশন উন্মুক্ত করে দিয়েছি, সবাই কথা বলতে পারেন: প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢাকাসহ দেশের যেসব জায়গায় আজও ঝড়-বৃষ্টি হতে পারে বছরের প্রথম পূর্ণ চন্দ্রগ্রহণ চলছে হাটে কচুর লতি বিক্রি নিয়ে মুখ খুললেন বিশ্ববিদ্যালয় অধ্যাপক নওগাঁ নিয়ামতপুরে এক অধ্যক্ষের বিরুদ্ধে  অনিয়ম ও দুর্নীতিসহ নিয়োগ জালিয়াতির  অভিযোগ । বিয়ের আশ্বাসে ইউপি সদস্যকে বাড়িতে ডেকে নিয়ে ধর্ষণ রাজশাহীর পবায় মোটরসাইকেল ও মাটিকাটা ট্রাকটরের সংঘর্ষে নিহত তিন মেয়ের সঙ্গে অভিমান করে শিক্ষিকার আত্মহত্যা বেসরকারি এমপিওভুক্ত শিক্ষকদের মাসিক বেতন সরকারি নিয়মে উত্তোলনের ব্যবস্থা চাই। নাটোরে গৃহবধূকে ধর্ষণ ,ধর্ষক গ্রেফতার

গৌরনদীতে কলেজ ছাত্রকে মারধর করে মটরসাইকেল পুড়িয়ে দিলেন ইউ.পি চেয়ারম্যান

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ১৫ এপ্রিল, ২০২২
  • ২১ ,৫২৫০ বার পড়া হয়েছে

 

মোঃ ফারহান হোসেন,গৌরনদী (বরিশাল) প্রতিনিধি
বরিশালের গৌরনদীতে গত বৃহস্পতিবার সকালে মাহিলাড়া ডিগ্রী কলেজের সামনে পথরোধ করে এক কলেজ ছাত্র, তার মা ও চাচাকে মারধর করে আহত করা ও কলেজ ছাত্রের ব্যবহৃত একটি মটর সাইকেল পোড়ানোর অভিযোগ উঠেছে মাহিলাড়া ইউপি চেয়ারম্যান সৈকত গুহ পিকলুর বিরুদ্ধে।
এ অভিযোগে বৃহস্পতিবার দুপুরে কলেজ ছাত্রের মা বাদী হয়ে গৌরনদী মডেল থানায় একটি মামলা দায়ের করেন।
মামলা সূত্রে জানা যায়, কলেজ ছাত্র নিলয় হাওলাদার (১৭) ও তার মা রুমা বেগম (৩০) এবং, চাচা উজ্জল (২৯), গত বৃহস্পতিবার সকাল সাড়ে দশটার সময় এইচ.এসসি ১ম বর্ষে ভর্তির বিষয়ে জানতে মাহিলার ডিগ্রী কলেজে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হন । কলেজে ঢোকার পথে পথরোধ করে মাহলিাড়া ইউপি চয়োরম্যান সকৈত গুহ পিকলু কলেজ ছাত্র নিলয়ের কাছে জজ্ঞিাসা করেন তোর বাড়ি কোথায়,এমন প্রশ্নের জবাবে নিলয় বলে হাজপিাড়া। তিনি আরো জিজ্ঞেস করেন তোর আশোকাঠী কোন আত্নীয় আছ । তখন কলেজ ছাত্র নিলয় বলে হ্যা গৌরনদী ছাত্রলীগ নেতা জিয়া আমার খালাতো ভাই । এই কথা বলার সাথে সাথে নিলয় ও তার চাচা উজ্জল কে চেয়ারম্যান ও তার সাথে থাকা ৭/৮ জন লোক মারধর শুরু কর। এসময় নিলয়ের মা রুমা বগেম ফেরাতে চষ্টো করলে তাকে মারধর করনে তারা। পরে আশেপাশের লোকজন চলে আসলে নিলয়ের সাথে থাকা মটর সাইকেল নিয়ে চেয়ারম্যান পিকলু ও তার লোক জন ইউনিয়ন পরিষদের দিকে চলে যায়। পরে এলাকাবাসি উদ্ধার করে তাদের তিন জনকে আহত অবস্থায় গৌরনদী উপজলো স্বাস্থ কমপ্লেক্স কমপ্লেক্স এ ভর্তি করা হয়। পরে আত্মিয় স্বজন খবর পেয়ে মটরসাইকেল খোজে ইউনিয়ন পরিষদে গেলে চেয়ারম্যান নিজেই মটোরসাইকেলটিতে পেট্টল ঢেলে আগুন ধরিয়ে দেন।
এলাকাবাসি বলেন ইউপি চেয়ারম্যান এমন অনেক অপকর্ম করেছেন, তিনি এর আগেও সরকারী গাছ কেটে নিয়ে গেছেন তাও অনেকগুলো জাতীয় পত্রিকায় প্রকাশ করার পরেও তার কিছু হয়নি।
বৃহস্পতিবার দুপুরে গৌরনদী মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আফজাল হোসেন জানান, ঘটনার দিন দুপরেই মিক্ষার্থীর মা রুমা বেগম বাদী হয়ে ইউপি চেয়ারম্যান সৈকত গুহ পিকলু সহ ৭/৮ জনকে অজ্ঞাত করে থানায় একটি মামলা দায়ের করেন। ঘটনাস্থলে গিয়ে ঘটনার সহযোগী পলাশ কে গ্রেপ্তার করা হয়েছে।
এ বিষয়ে মাহিলাড়া ইউপি চেয়ারম্যান সৈকত গুহ পিকলুর সাথে যোগাযোগ করা হলে তার ব্যবরুত মুঠ ফোন বন্ধ পাওয়া যায়।কার হয় কিন্তু তাকে পাওয়া যায়নি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত