1. admin@www.shikhatvlive.com : news :
সোমবার, ১৬ মে ২০২২, ০২:৫৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
টেলিভিশন উন্মুক্ত করে দিয়েছি, সবাই কথা বলতে পারেন: প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢাকাসহ দেশের যেসব জায়গায় আজও ঝড়-বৃষ্টি হতে পারে বছরের প্রথম পূর্ণ চন্দ্রগ্রহণ চলছে হাটে কচুর লতি বিক্রি নিয়ে মুখ খুললেন বিশ্ববিদ্যালয় অধ্যাপক নওগাঁ নিয়ামতপুরে এক অধ্যক্ষের বিরুদ্ধে  অনিয়ম ও দুর্নীতিসহ নিয়োগ জালিয়াতির  অভিযোগ । বিয়ের আশ্বাসে ইউপি সদস্যকে বাড়িতে ডেকে নিয়ে ধর্ষণ রাজশাহীর পবায় মোটরসাইকেল ও মাটিকাটা ট্রাকটরের সংঘর্ষে নিহত তিন মেয়ের সঙ্গে অভিমান করে শিক্ষিকার আত্মহত্যা বেসরকারি এমপিওভুক্ত শিক্ষকদের মাসিক বেতন সরকারি নিয়মে উত্তোলনের ব্যবস্থা চাই। নাটোরে গৃহবধূকে ধর্ষণ ,ধর্ষক গ্রেফতার

গৌরনদীতে মেয়ের তালাকপ্রাপ্ত জামাতা ও সহযোগীদের হামলায় স্বশুর নিহত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ১২ এপ্রিল, ২০২২
  • ২২ ,৫২৫০ বার পড়া হয়েছে

মোঃ ফারহান হোসেন,গৌরনদী (বরিশাল) প্রতিনিধি
বরিশালের গৌরনদী উপজেলার হোসনাবাদ লঞ্চঘাট এলাকায় সোমবার সন্ধ্যার পূর্বে তালাক প্রাপ্ত মেয়ে জামাতা ও তার সহযোগীদের হামলায় হারুন মৃধা (৬০) নামের এক ব্যাক্তি নিহত হয়েছেন। নিহতের বাড়ি পার্শ্ববর্তী মুলাদী উপজেলার নাজিরপুর ইউনিয়নের সাহেবেরচর গ্রামে।
স্থানীয় প্রত্যক্ষদর্শী, গৌরনদী মডেল থানা সূত্রে জানা গেছে, গত দুই বছর পূর্বে সাহেবেরচর গ্রামের সিকিম আলী বয়াতীর ছেলে মাসুম বয়াতীর সাথে নিহত হারুন মৃধার মেয়ে শান্তনার বিয়ে হয়। কিছুদিন সংসার করার পর তাদের মধ্যে দাম্পত্য কলহ শুরু হলে স্ত্রী শান্তনা স্বামী মাসুমকে তালাক দেয়।
গত সোমবার বিকেল সাড়ে ৪টার দিকে গৌরনদী উপজেলার পূর্ব সীমান্তবর্তী হোসনাবাদ মাধ্যমিক বিদ্যালয়ের এক শিক্ষকের কাছে প্রাইভেট পড়ে ওই লঞ্চঘাট এলাকা দিয়ে শান্তনা বাড়িতে ফিরছিল। এ সময় তার তালাকপ্রাপ্ত স্বামী মাসুম বয়াতী শান্তনার পথ রোধ করে তাকে নিজের বাড়িতে নিয়ে যেতে টানা-হেচরা করে। শান্তনা তালাক দেয়া স্বামীর সাথে যেতে তখন অস্বীকৃতি জানায়। এরই মধ্যে ঘটনাস্থলে আসেন শান্তনার বাবা হারুন মৃধা। তিনি তালাকপ্রাপ্ত মেয়ে জামাতা মাসুমের হাত থেকে তার মেয়ে শান্তনাকে ছাড়িয়ে তাকে একটি খেয়া নৌকায় তুলে বাড়িতে পাঠিয়ে দেন। শান্তনা চলে যাওয়ার কিছুক্ষন পরে মাসুম তার একদল সহযোগীকে নিয়ে হোসনাবাদ লঞ্চঘাট বাজারে অবস্থানরত হারুন মৃধা’র ওপর অতর্কিতে হামলা চালায়। তাদের এলোপাতাড়ি পিটুনিতে তার শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম হয়। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তখন হারুন মৃধাকে সেখান থেকে উদ্ধার করে প্রথমে হোসনাবাদ বাজারের একটি প্রাইভেট ক্লিনিকে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে দ্রæত তাকে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্দেশ্যে নিয়ে রওনা হন। পথিমধ্যে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন। এ খবর ছড়িয়ে পড়লে এলাকায় দু’পক্ষের মধ্যে উত্তেজনা দেখা দেয়। খবর পেয়ে পুলিশ তখন ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্তনে আনে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে গৌরনদী মডেল থানার ওসি মোঃ আফজাল হোসেন বলেন, এ ঘটনায় সোমবার রাত সাড়ে ১০টায় থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে সয়না তদন্তের জন্য বরিশাল মর্গে পাঠিয়েছে। ঘটনার সাথে জড়িতদেরকে গ্রেফতারে এলাকায় পুলিশি অভিযান চলছে। এলাকার পরিস্থিতি এখন শান্ত রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত