1. admin@www.shikhatvlive.com : news :
সোমবার, ১৬ মে ২০২২, ০২:২৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
টেলিভিশন উন্মুক্ত করে দিয়েছি, সবাই কথা বলতে পারেন: প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢাকাসহ দেশের যেসব জায়গায় আজও ঝড়-বৃষ্টি হতে পারে বছরের প্রথম পূর্ণ চন্দ্রগ্রহণ চলছে হাটে কচুর লতি বিক্রি নিয়ে মুখ খুললেন বিশ্ববিদ্যালয় অধ্যাপক নওগাঁ নিয়ামতপুরে এক অধ্যক্ষের বিরুদ্ধে  অনিয়ম ও দুর্নীতিসহ নিয়োগ জালিয়াতির  অভিযোগ । বিয়ের আশ্বাসে ইউপি সদস্যকে বাড়িতে ডেকে নিয়ে ধর্ষণ রাজশাহীর পবায় মোটরসাইকেল ও মাটিকাটা ট্রাকটরের সংঘর্ষে নিহত তিন মেয়ের সঙ্গে অভিমান করে শিক্ষিকার আত্মহত্যা বেসরকারি এমপিওভুক্ত শিক্ষকদের মাসিক বেতন সরকারি নিয়মে উত্তোলনের ব্যবস্থা চাই। নাটোরে গৃহবধূকে ধর্ষণ ,ধর্ষক গ্রেফতার

নাটোরে স্বামী মিঠুকে হত্যার দায়ে স্ত্রী আম্বিয়া বেগমকে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছে আদালত।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ১১ এপ্রিল, ২০২২
  • ২৬ ,৫২৫০ বার পড়া হয়েছে

মোঃ মুক্তার হোসেন নাটোর প্রতিনিধি

নাটোরে স্বামী মিঠুকে হত্যার দায়ে স্ত্রী আম্বিয়া বেগমকে (২৮) যাবজ্জীবন কারাদন্ড দিয়েছে আদালত।

নাটোরের অতিরিক্ত দায়রা জজ মোছাঃ কামরুন নাহার এই রায় দিয়েছেন। একই সাথে ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৬ মাসের কারাদন্ডের আদেশ দিয়েছেন বিচারক।
দন্ডপ্রাপ্ত আম্বিয়া বেগম সিংড়া উপজেলার বিয়াশ মজেল মোড় এলাকার মৃত আমির আলীর মেয়ে এবং সদর উপজেলার সিংগারদহ গ্রামের মৃত ওমর ফারুক ওরফে মিঠুর স্ত্রী।
আদালত সুত্রে জানা গেছে, নাটোর সদর উপজেলার সিংগারদহ গ্রামের আব্দুল্লাহ মিয়ার ছেলে দিনমজুর ওমর ফারুখ ওরফে মিঠু ২০১৫ সালে আম্বিয়াকে বিয়ে করে। ওমর ফারুক বিভিন্ন ইটভাটা সহ গৃহস্থলী কাজ করে জীবিকা নিবার্হ করে আসছিল। বিবাহিত জীবনে তাদের একটি পুত্র সন্তান হয়। ২০২০ সালের ২ জুন রাত আনুমানিক ৯টার দিকে রাতে খাওয়া শেষে ওমর ফারুক বাড়ির বাহিরে যায়। পরদিন রাত আনুমানিক ২টার দিকে আম্বিয়া বেগমের ডাকাডাকিতে শশুর সহ বাড়ির অন্যরা ঘরের বাহিরে এসে ওমর ফারুককে সাদা কাপড়ে মোড়ানো অবস্থায় পড়ে থাকতে দেখে। এসময় তার চোখ, গলা ও পিঠে আঘাতের চিহ্ন দেখতে পায়। তাকে ডাকাডাকি করলে ওমর ফারুক কোন জবাব দেয়না। পরে পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরন করে। এব্যাপারে নিহত ওমর ফারুকের বাবা আব্দুল্লাহ মিয়া বাদি হয়ে নাটোর সদর থানায় একটি মামলা দায়ের করেন।
তদন্ত শেষে ওমর ফারকের স্ত্রী আম্বিয়া বেগমের বিরুদ্ধে পেনাল কোড ১৮৬০ এর ৩০২ ধারায় চার্জশীট দাখিল করে। মামলাটি বিচারের জন্য অত্র আদালতে প্রেরিত হলে মামলার আসামী আম্বিয়া বেগমের বিরুদ্ধে পেনাল কোড ১৮৬০ এর ৩০২ ধারায় প্রসিকিউশন পক্ষ সন্দেহাতীতভাবে প্রমান করতে সক্ষম হলে বিচারক মোছাঃ কামরুন নাহার আসামী আম্বিয়া বেগমকে যাবজ্জীবন কারাদন্ডে দন্ডিত করে রায় ঘোষনা করেন।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত