1. admin@www.shikhatvlive.com : news :
সোমবার, ১৬ মে ২০২২, ০৩:১৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
টেলিভিশন উন্মুক্ত করে দিয়েছি, সবাই কথা বলতে পারেন: প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢাকাসহ দেশের যেসব জায়গায় আজও ঝড়-বৃষ্টি হতে পারে বছরের প্রথম পূর্ণ চন্দ্রগ্রহণ চলছে হাটে কচুর লতি বিক্রি নিয়ে মুখ খুললেন বিশ্ববিদ্যালয় অধ্যাপক নওগাঁ নিয়ামতপুরে এক অধ্যক্ষের বিরুদ্ধে  অনিয়ম ও দুর্নীতিসহ নিয়োগ জালিয়াতির  অভিযোগ । বিয়ের আশ্বাসে ইউপি সদস্যকে বাড়িতে ডেকে নিয়ে ধর্ষণ রাজশাহীর পবায় মোটরসাইকেল ও মাটিকাটা ট্রাকটরের সংঘর্ষে নিহত তিন মেয়ের সঙ্গে অভিমান করে শিক্ষিকার আত্মহত্যা বেসরকারি এমপিওভুক্ত শিক্ষকদের মাসিক বেতন সরকারি নিয়মে উত্তোলনের ব্যবস্থা চাই। নাটোরে গৃহবধূকে ধর্ষণ ,ধর্ষক গ্রেফতার

নাটোরের বাগাতিপাড়ায় মিথ্যা মামলার প্রত্যাহারের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন এক ভুক্ত ভোগী।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ১১ এপ্রিল, ২০২২
  • ২৭ ,৫২৫০ বার পড়া হয়েছে

মোক্তার হোসেন নাটোর প্রতিনিধি

সোমবার দুপুরে মালঞ্চি রেলগেটের পূর্ব পাশের একটি কক্ষে পৌরসভার পেড়াবাড়িয়া মহল্লার ভুক্ত ভোগী আব্দুস সালাম এই সংবাদ সম্মেলনের আয়োজন করেন।এসময় লিখিত বক্তব্যে আব্দুস সালাম বলেন, তিনি সহ ১০ জনের বিরুদ্ধে নাটোর আদালতে মারপিট ও জখমের মিথ্যা মামলা করেছেন পেড়াবাড়িয়া মহল্লার আমেনা খাতুন । আমেনা খাতুন এর আগেও এলাকার বিভিন্ন ব্যক্তির বিরুদ্ধে মিথ্যা মামলা করে আপোষের মাধ্যমে অনেক টাকা হাতিয়ে নিয়েছেন। ঠিক একই কায়দায় তাঁর বিরুদ্ধেও এই মামলাটি করেছেন। এখন এই মিথ্যা ও হয়রানি মামলা থেকে রেহাই পেতে সংবাদ সম্মেলনের মাধ্যমে সংশ্লিষ্ট প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন আব্দুস সালাম ।
এসময় সংবাদ সম্মেলনে উপস্থিত থেকে জাহাঙ্গীর আলম বান্টু বলেন, তাঁর নিকট থেকেও আমেনা খাতুন ৮০ হাজার টাকা ধার নিয়ে ফেরত না দিয়ে বিভিন্ন ভয় ভিতি দেখাচ্ছে।
এ বিষয়ে বাগাতিপাড়া পৌরসভার ওয়ার্ড কমিশনার আবু হেনা কামাল বাবু বলেন, এর আগেও আমেনা খাতুনের একাধিক মামলা সালিশের মাধ্যমে টাকার বিনিময়ে আপোস করেন আমেনা খাতুন । তিনি আরও বলেন, এই মামলাটিও হয়তো ওইরকম একটি মামলা।
নাটোর আদালতে আমেনা খাতুনের দায়েরকৃত মামলার ৪ জন স্বাক্ষী রয়েছেন। তাদের মধ্যে বাদীনির স্বামীও রয়েছেন স্বাক্ষী। তাদের সাথে কথা বললে তারা বলেন, দায়েরকৃত মামলার বিবরণে যে ঘটনা উল্লেখ রয়েছে এমন ঘটোনার প্রত্যক্ষদর্শী নয় তারা। তবে লোক মুখে শুনছেন যে, তাদের মামলায় স্বাক্ষী রাখা হয়েছে।
এ বিষয়ে মামলার বাদী আমেনা খাতুন বলেন, তিনি যে মামলাটি করেছেন সেটি সত্য দাবি করে অর্থে বিনিময়ে মামলা আপোশের বিষয়টি তিনি অস্বীকার করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত