1. admin@www.shikhatvlive.com : news :
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৯:০০ পূর্বাহ্ন

হিজাব পরায় শিক্ষার্থীদের মারধর, সেই শিক্ষিকার শাস্তির দাবিতে মানববন্ধন

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ৯ এপ্রিল, ২০২২
  • ১৭ ,৫২৫০ বার পড়া হয়েছে

 

নওগাঁর মহাদেবপুর উপজেলার দাউল বারবাকপুর উচ্চ বিদ্যালয়ে হিজাব পরে স্কুলে আসায় কমপক্ষে ২০ ছাত্রীকে লাঠি দিয়ে পিটিয়েছেন ওই বিদ্যালয়ের শিক্ষিকা আমোদিনী পাল।

বিষয়টি ছাত্রীরা বাড়িতে জানালে অভিভাবকরা বৃহস্পতিবার (৭ এপ্রিল) দুপুরে ওই স্কুলে গিয়ে প্রতিবাদ জানান। অভিযুক্ত শিক্ষিকাকে না পেয়ে স্কুলের আসবাবপত্র ভাঙচুর করেন।

এদিকে, হিজাব পরায় ছাত্রীদের শারীরিক নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন করেছে ইসলামী আন্দোলন ও ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ নওগাঁ জেলা শাখা।

শিক্ষিকার অপসারণ ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে শুক্রবার দুপুর ২টার দিকে সংগঠনগুলোর নওগাঁ জেলা শাখার নের্তৃত্বে নওগাঁ শহরের লিটন ব্রিজের পাশের রাস্তায় মানববন্ধন করা হয়।

মোহাম্মদ আশরাফুল ইসলামের নের্তৃত্বে মানববন্ধনে বক্তারা বলেন, ৯২ ভাগ মুসলমানের দেশ বাংলাদেশে কেউ ইসলামের অবমাননা করবে আমরা সেটা মেনে নেব না, আমরা তার প্রতিবাদ করবোই।

আমরা শুধু রাজনৈতিক মতাদর্শের দিক দিয়েই নয়, ঈমানী দায়িত্ব হিসেবে আমরা আজকে মানববন্ধনে সমবেত হয়েছি।

ওই শিক্ষিকাকে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান না করা হলে ইসলামী আন্দোলন বাংলাদেশ নওগাঁ জেলা শাখা ও এর অঙ্গসংগঠন কর্তৃক আগামী ২২ এপ্রিল ২০২২ তারিখে মহাদেবপুর উপজেলায় গণমিছিল করা হবে বলেও মানববন্ধন হতে ঘোষণা প্রদান করা হয়।

মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ নওগাঁ জেলা শাখার
সাধারণ সম্পাদক অধ্যাপক শহিদুল ইসলাম, সিনিয়র সদস্য মাওলানা আবদুর রহমান, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ নওগাঁ জেলা শাখার সভাপতি হাফেজ ফরহাদ আলম, সাধারণ সম্পাদক মাওলানা আবু তালহা প্রমুখ

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত