1. admin@www.shikhatvlive.com : news :
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৩:৫২ পূর্বাহ্ন

স্বপ্নের ঠিকানা পেল বাগমারার “আয়েশা আক্তার”।

মাহবুবুর রহমান মনি
  • প্রকাশিত: বুধবার, ৬ এপ্রিল, ২০২২
  • ৪১ ,৫২৫০ বার পড়া হয়েছে

মাহাবুর রহমান মনি,বাগমারা(রাজশাহী) প্রতিনিধিঃ

‘আয়েশা আক্তার’ অত্যান্ত বিনয়ী,ভদ্র এবং মার্জিত স্বভাবের একটি মেয়ে। ছোট বেলা থেকেই স্বপ্ন ছিল ডাক্তার হয়ে মানুষের সেবা করা। তার সেই অদম্য ইচ্ছা আজ আল্লাহর ইচ্ছায় পূরণ হতে চলেছে। তার স্বপ্নের গন্তব্যস্থল কুমিল্লা মেডিকেল কলেজ । গতকাল এমবিবিএস ভর্তি পরীক্ষার ফলাফলে তার মেরিট লিস্টে স্হান হয়েছে।

 

আয়েশা আক্তারের বাড়ি রাজশাহীর বাগমারা উপজেলার ভবানীগঞ্জ পৌরসভায়। তার পিতার নাম মোঃ আক্তার হোসেন,একজন ব্যবসায়ী আর মা জান্নাতুন ফেরদৌস পেশায় একজন শিক্ষিকা।

দুই কন্যা সন্তানের মধ্যে আয়েশা আক্তার পিতা-মাতার বড় সন্তান। ছোট বেলা থেকেই পড়ালেখায় অনেক ভালো ছিল আয়েশা আক্তার।

সে ভবানীগঞ্জ সরকারি উচ্চ বালিকা বিদ্যালয় থেকে ২০১৯ সালে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় বিজ্ঞান বিভাগ থেকে গোল্ডেন জিপিএ-৫ অর্জন করে। এরপর রাজশাহী সরকারি কলেজ থেকে ২০২১ সালে এইচএসসি পরীক্ষায় বিজ্ঞান বিভাগ হতে আবারও গোল্ডেন জিপিএ-৫ পেয়ে সফলতার সাথে উত্তীর্ণ হয়।এরপর মেডিকেল ভর্তি পরীক্ষায় অংশ গ্রহণ করে প্রথম বারেই সফলতার সহিত উত্তীর্ণ হয় আয়েশা আক্তার।

মেধাবী আয়েশা আক্তারের ভাষ্য, আমি ছোট থেকেই মানুষের সেবা করার লক্ষ্য নিয়ে লেখাপড়া করে চলেছি। মহান আল্লাহ আমার সেই ইচ্ছা পূরণ করেছে। আমি যেন সফলতার সাথে মেডিকেলে লেখাপড়া শেষ করে চিকিৎসা সেবার মাধ্যমে মানুষের কল্যাণে কাজ করতে পারি এবং বাবা-মায়ের আশা পূরণ করতে পারি সে জন্য সকলের নিকট দোয়া কামনা করছি।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত