1. admin@www.shikhatvlive.com : news :
বুধবার, ১৮ মে ২০২২, ০২:২২ অপরাহ্ন

রাজশাহী জেলা শিল্পকলা একাডেমিতে পরিবেশিত হবে যাত্রাপালা ডাইনি বধু

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ২২ মার্চ, ২০২২
  • ৩৫ ,৫২৫০ বার পড়া হয়েছে

মোবরক,রাজশাহী জেলা প্রতিনিধিঃ
রাজশাহী বাগমারা উপজেলার সৌখিন যাত্রাগোষ্ঠির পরিবেশনায়, আগামী ২৯/০৩/২০২২ সন্ধ্যা ৬.৩০ ঘটিকায় রাজশাহী শিল্পকলা একাডেমিতে রাত্রী ব্যপী অনুষ্ঠিত হবে যাত্রা পালা ডাইনি বধু।
বাগমারা উপজেলার সৌখিন যাত্রাগোষ্ঠি আয়োজিত এই অনুষ্ঠানে শ্রী শক্তিপদ সিংএর রচনায় নাট্যরুপ এ্যড: মোজাহারুল ইসলামের যাত্রা পালাটি পরিচালনা করবেন এম,এ কাশেম। সৌখিন যাত্রাগোষ্ঠির পরিবেশনায় যাত্রাপালাটিতে মূল ভুমিকায় অভিনয় করবেন বিখ্যাত সুপারহিট যাত্রা নায়ক মো: মকবুল হোসেন এবংবিউটি কুইন যাত্রা নায়িকা মিস রুবী । অন্যান চরিত্রে অভিনয় করবেন,করিম মেম্বার, মোজাম্মেল হক, সবিতা, টুম্পা,মুজিবুর রহমান, এম,এ কাশেম,অজিত দাশ, আশিস কুমার (রতন), আজগর আলী,লুৎফর রহমান,দুলাল, শামসুল হক এবং খলনায়ক চরিত্রে অভিনয় করবেন, বিশিষ্ঠ অভিনয় শিল্পি ও যাত্রা জগতের সেরা খলনায়ক এ্রাড: মোজাহারুল ইসালাম।
গ্রামবাংলার হারিয়ে যাওয়া যাত্রাপালার অতীত ঐতিহ্য কে ফিরিয়ে আনতে ও বাঁচিয়ে রাখতে আমাদের এই আয়োজন বলে জানান, এ্রাড: মোজাহারুল ইসালাম। তিনি আরো বলেন, একাডেমির হলরুমে এই যাত্রাপালা অনুষ্ঠিত হলেও দর্শকদের জন্য উন্মুক্ত থাকবে কোন প্রকার টিকিট ছাড়াই ভিতরে প্রবেশ করতে পারবেন সবাই। সেই সাথে সকলকে দেখার আমন্ত্রন জানান তিনি।
চোখ ধাঁধানো আলোক সজ্জায় সজ্জিত ষ্টেজে, মনোরম পরিবেশে ভিন্ন ভিন্ন রকমারী ও বাহারী সাজে সজ্জিত শিল্পীরা তাদের অভিনয়ের নৈপূন্য দিয়ে প্রতিটি দর্শক শ্রোতাকে মুগ্ধ করে তুলবেন বলে আশা প্রকাশ করেছেন অভিনয় শিল্পিরা।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ বেতার রাজশাহীর আঞ্চলিক পরিচালক মো: হাসান আখতার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, রাজশাহী সিটি কলেজের বাংলা বিভাগের সহকারী অধ্যাপক ড. মো: আজিজুর রহমান দীপু, চাঁপাই নবাবগঞ্জ জেলা কালচারাল অফিসার মো: ফারুকুর রহমান ফয়সাল এবং জাহাঙ্গীর আলম নওগাঁ।
অনুষ্ঠানে সভাপতি হিসেবে দ্বায়িত্ব পালন করবেন, মো: আসাদুজ্জামান সরকার,জেলা শিল্পকলা একাডেমি, রাজশাহী।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত