1. admin@www.shikhatvlive.com : news :
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৩:৫৪ পূর্বাহ্ন

যথাযোগ্য মর্যাদায় গৌরনদীতে অমর একুশে ফেব্রুয়ারী, মহান শহীদ দিবস উদযাপন

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ২১ ফেব্রুয়ারী, ২০২২
  • ৩০ ,৫২৫০ বার পড়া হয়েছে

 

মোঃ ফারহান হোসেন নান্নু, (স্টাফ রিপোর্টার)
উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনারের বেদীতে পুস্পার্ঘ অর্পনসহ নানা কর্মসূচীর মধ্যদিয়ে সোমবার বরিশালের গৌরনদীতে যথাযোগ্য মর্যাদায় অমর একুশে ফেব্রুয়ারী, মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপিত হয়েছে।
এ উপলক্ষে গৌরনদী উপজেলা চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী ও উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপিন চন্দ্র বিশ্বাসের নেতৃত্বে গৌরনদী উপজেলা প্রশাসন, এরপর গৌরনদী পৌর মেয়র মোঃ হারিছুর রহমানের নেতৃত্বে পৌর প্রশাসন রোববার দিবাগত রাত ১২টা ১মিনিটে গৌরনদী কেন্দ্রীয় শহীদ মিনারের বেদীতে পুস্পার্ঘ অর্পন করে মহান ভাষা শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন। এর পরপরই অধ্যক্ষ প্রফেসর নেতৃত্বে সরকারি গৌরনদী বিশ্ববিদ্যালয় কলেজ, সাবেক সভাপতি খোন্দকার মনিরুজ্জামান মনিরের নেতৃত্বে গৌরনদী প্রেসক্লাব, ওসি মোঃ আফজাল হোসেনের নেতৃত্বে গৌরনদী মডেল থানা, ওসি শেখ বেলাল হোসেনের নেতৃত্বে গৌরনদী হাইওয়ে থানা, বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল হালিম সরদারের নেতৃত্বে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, সভাপতি এইচ.এম জয়নাল আবেদীননের নেতৃত্বে গৌরনদী উপজেলা, পৌর আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠন, সভাপতি মোঃ লুৎফর রহমান দিপের নেতৃত্বে গৌরনদী উপজেলা রিপোর্টার্স ইউনিটি, পৌর সভাপতি মোঃ আবু হানিফ খলিফার নেতৃত্বে উপজেলা ও পৌর জাতীয় পার্টি এবং সকল সহযোগী সংগঠনসহ বিভিন্ন রাজনৈতিক দল শহীদ বেদীতে পূস্পার্ঘ অর্পন করে। এ ছাড়া সরকারি-বেসরকারি ও স্বায়িত্বশাসিত বিভিন্ন প্রতিষ্ঠান, ব্যাংক বীমার কর্মকর্তা, নেতৃবৃন্দ ও প্রতিনিধিগনের নেতৃত্বে উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনারের বেদীতে পূস্পার্ঘ অর্পন করা হয়।

মহান শহীদ দিবসে গৌরনদী উপজেলা পরিষদ ঘোষিত দিবসের কর্মসূচীর মধ্যে ছিল, সুর্যোদয়ের সাথে সাথে সকল শিক্ষা প্রতিষ্ঠান, সরকারি, আধা সরকারি, স্বায়ত্ব শাসিত প্রতিষ্ঠান ও বেসরকারি ভবন সমূহে জাতীয় পতাকা অর্ধনমিত করণ। বাদ যোহর অথবা সুবিধাজনক সময়ে উপজেলার সকল মসজিদ-মন্দির-গীর্জাসহ বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান ও উপাসনালয়ে ভাষা শহীদদের রুহের মাগফেরাত কামনায় সরকারের স্বাস্থ্যবিধি মেনে বিশেষ দোয়া-মোনাজাত ও প্রার্থনা অনুষ্ঠানের আয়োজন করা। ##

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত