1. admin@www.shikhatvlive.com : news :
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৭:৩৫ পূর্বাহ্ন

নাটোরে আওয়ামী লীগের সম্মেলন ঘিরে সংঘর্ষগ্রুপের মধ্যে সংষর্ষ ৮ জন আহত ।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২২
  • ৪০ ,৫২৫০ বার পড়া হয়েছে

মোঃ মুক্তার হোসেন নাটোর জেলা প্রতিনিধিঃ

নাটোরে আওয়ামী লীগের সম্মেলন উপলক্ষে পোস্টার লাগানোকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় অন্তত ৮ জন আহত হয়েছে।এদের মধ্যে ৬ জনকে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।আওয়ামী লীগের কেন্দ্রীয় ত্রাণ উপ কমিটির সদস্য এমরান সোনারের পক্ষে তার সমর্থকরা নাটোর জেলা সম্মেলনের সফলতা কামনা করে সদর উপজেলার বড়হরিশপুর ইউনিয়নের শংকরভাগ এলাকায় পোস্টার লাগায়।এর জের ধরে দুপুরে ইউপি চেয়ারম্যান ওসমান গনি ভুইয়ার ছেলে কালিয়ার নেতৃত্বে সন্ত্রাসীরা এমরানের সমর্থকদের এলোপাথারি মারপিট শুরু করে।খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে হামলাকারীরা পালিয়ে যায়।তদন্ত করে ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানান সদর থানার ওসি মুনসুর রহমান।আগামিকাল রোববার ৭ বছর পর অনুষ্ঠিত হতে যাচ্ছে নাটোর জেলা আওয়ামী লীগের ত্রি বার্ষিক সম্মেলন।
এতে নাটোর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান চুন্নু, আওয়ামী লীগ নেতা মশিউর রহমান, পৌরসভার ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর মীর নাফিউল ইসলাম অন্তরসহ দুই গ্রুপের অন্তত ২০ জন আহত হয়েছেন। আহতদের নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সাত বছর পর আগামীকাল রোববার নাটোর জেলা আওয়ামী লীগের দীর্ঘ সম্মেলন অনুষ্ঠিত হবে। এই সম্মেলনে কেন্দ্রীয় নেতারা স্থানীয় সার্কিট হাউসে আসার কথা শুনে দুপুর থেকেই স্থানীয় সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল ও জেলাআওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান গ্রুপের নেতাকর্মীরা সার্কিট হাউসে অবস্থান নেয়। বিকেলের পর ৬টার দিকে সার্কিট হাউসে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ বাধে।
পরে খবর পেয়ে পুলিশ গিয়ে নেতাকর্মীদের সরিয়ে দিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সময় সার্কিট হাউজে অবস্থান করছিলেন আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, আওয়ামী লীগের কেন্দ্রীয় স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক রোকেয়া, সংসদ সদস্য আব্দুল কুদ্দুস, সংসদ সদস সদস্য শফিকুল ইসলাম শিমুল প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত