1. admin@www.shikhatvlive.com : news :
সোমবার, ১৬ মে ২০২২, ০২:১২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
টেলিভিশন উন্মুক্ত করে দিয়েছি, সবাই কথা বলতে পারেন: প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢাকাসহ দেশের যেসব জায়গায় আজও ঝড়-বৃষ্টি হতে পারে বছরের প্রথম পূর্ণ চন্দ্রগ্রহণ চলছে হাটে কচুর লতি বিক্রি নিয়ে মুখ খুললেন বিশ্ববিদ্যালয় অধ্যাপক নওগাঁ নিয়ামতপুরে এক অধ্যক্ষের বিরুদ্ধে  অনিয়ম ও দুর্নীতিসহ নিয়োগ জালিয়াতির  অভিযোগ । বিয়ের আশ্বাসে ইউপি সদস্যকে বাড়িতে ডেকে নিয়ে ধর্ষণ রাজশাহীর পবায় মোটরসাইকেল ও মাটিকাটা ট্রাকটরের সংঘর্ষে নিহত তিন মেয়ের সঙ্গে অভিমান করে শিক্ষিকার আত্মহত্যা বেসরকারি এমপিওভুক্ত শিক্ষকদের মাসিক বেতন সরকারি নিয়মে উত্তোলনের ব্যবস্থা চাই। নাটোরে গৃহবধূকে ধর্ষণ ,ধর্ষক গ্রেফতার

হিজাব বিতর্কের মধ্যে খুলছে কর্ণাটকের শিক্ষা প্রতিষ্ঠান

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ১২ ফেব্রুয়ারী, ২০২২
  • ৩৫ ,৫২৫০ বার পড়া হয়েছে

ডেস্ক রিপোর্ট |

হিজাব বিতর্কের মধ্যে কর্ণাটকের শিক্ষা প্রতিষ্ঠান খোলার সিদ্ধান্ত আসছে। রাজ্যের প্রাথমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষামন্ত্রী বি সি নাগেস এমন ইঙ্গিত দিয়েছেন।

শুক্রবার মন্ত্রী বলেন, প্রাক ইউনিভার্সিটি ও ডিগ্রি কলেজ আগামী ১৪ ফেব্রুয়ারি খোলার সিদ্ধান্ত আসতে পারে।

এর আগে বৃহস্পতিবার রাজ্য সরকার আগামী সোমবার থেকে মাধ্যমিক বিদ্যালয় খোলার সিদ্ধান্তের কথা জানায়।

শিক্ষামন্ত্রী নাগেস বলেন, সোমবার মাধ্যমিক বিদ্যালয় খুলবে। ওইদিন সন্ধ্যায় মূখ্যমন্ত্রীর বৈঠকে প্রাক ইউনিভার্সিটি এবং কলেজ খোলার সিদ্ধান্ত নেওয়া হবে।

বৃহস্পতিবার কর্ণাটকের উচ্চ আদালত হিজাব নিয়ে আদেশ প্রদান স্থগিতের সিদ্ধান্ত দেয়। এক অন্তর্বর্তী রায়ে আদালত রাজ্য সরকারকে সব ধরনের শিক্ষা প্রতিষ্ঠান পুনরায় খোলার অনুরোধের পাশাপাশি বিদ্যালয়ে কোনো ধর্মীয় পোশাক পরিধান অনুমতি না দেওয়ার অনুরোধ জানায়।

কর্ণাটকের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে হিজাব বিতর্কের জেরে বুধবার রাজ্যের সব শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করা হয়।

এদিকে রাজ্যের স্বরাষ্ট্রমন্ত্রী বলেছেন, পুলিশ সুপারকে তিনি সব জেলায় আইনশৃঙ্খলা এবং শান্তি বজায় রাখার নির্দেশ দিয়েছেন। পুলিশ যেকোনো পরিস্থিতি মোকাবেলায় প্রস্তুত রয়েছে বলেও মন্তব্য করেন তিনি

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত