1. admin@www.shikhatvlive.com : news :
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৭:২৬ পূর্বাহ্ন

রাজশাহীর বাগমারায় ছাত্রকে বলৎকারের অভিযোগে হাফেজিয়া মাদ্রাসা শিক্ষক গ্রেপ্তার

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ২১ জানুয়ারী, ২০২২
  • ৪১ ,৫২৫০ বার পড়া হয়েছে

রাজশাহী জেলা প্রতিনিধি:

রাজশাহীর বাগমারায় নয় বছরের এক হাফেজিয়া মাদ্রাসা ছাত্রকে বলৎকারের অভিযোগে গতকাল বৃহস্পতিবার রাতে এক মাদ্রাসা শিক্ষককে গ্রেপ্তার করে পুলিশ। আজ শুক্রবার সকালে ওই শিক্ষককে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

পুলিশ ও এলাকার কয়েক বাসিন্দার সঙ্গে কথা বলে জানা গেছে, উপজেলার বাসুপাড়া ইউনিয়নের চিকাবাড়ী নরসিংহ পুর এলাকার এক হাফেজিয়া মাদ্রাসায় দীর্ঘদিন ধরে শিশুশিক্ষার্থীদের কোরআন শিক্ষার কার্যক্রম চলছে। আশপাশের শিশুশিক্ষার্থীরা সেখানে থেকে কোরআন শিক্ষা করতো। মাদ্রাসার কর্তৃপক্ষ সেখানেই থাকা–খাওয়ার ব্যবস্থা করেন। এ জন্য দুজন শিক্ষক নিয়োগ দেওয়া হয়েছে।

গত বুধবার মাদ্রাসার এক ছাত্রকে (৯) অভিযুক্ত শিক্ষক শাকিল আহম্মেদ (২০) কৌশলে নিজ কক্ষে ডেকে নেন। এ সময় তিনি দায়িত্ব পালন করছিলেন। পরে ছাত্রকে তাঁর কক্ষেই বলৎকার করেন তিনি। ঘটনাটি কাউকে না বলার জন্য ছাত্রকে হুমকিও দেন তিনি। ধর্ষণের শিকার ঐ ছাত্র কৌশলে মাদ্রাসা থেকে বাড়িতে চলে যায়। পরে সে বাড়িতে গিয়ে অভিভাবকদের কাছে ঘটনাটি প্রকাশ করে এবং মাদ্রাসায় আর যাবে না বলে অভিভাবকদের জানায়। তবে ছাত্রের পরিবার বিষয়টি প্রথমে গোপন করলেও পরে তা প্রকাশ পায়।
বিষয়টি জানার পর বাগমারা থানার পুলিশ ঘটনাটি তদন্ত করে এবং ধর্ষণের শিকার শিশুর সঙ্গে কথা বলে। এ সময় শিশুটি ধর্ষণের বর্ণনা দিলে গতকাল রাতে পুলিশ মাদ্রাসায় অভিযান চালায় এবং মাদ্রাসা থেকে অভিযুক্ত শিক্ষক শাকিলকে পুলিশ আটক করে। রাতে শিশুর বাবা থানায় মামলা করেন।ভূক্তভোগী পরিবার অভিযুক্ত শিক্ষকের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানিয়েছেন। ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে আজ সকালে তাঁকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায় পুলিশ। শিশুকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাক আহম্মেদ বলেন, পুলিশের জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার শিক্ষক নিজের অপরাধের কথা স্বীকার করেছেন। এ ঘটনায় তিনি অনুতপ্ত বলে পুলিশকে জানিয়েছেন।

 

 

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত