1. admin@www.shikhatvlive.com : news :
সোমবার, ১৬ মে ২০২২, ০২:০৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
টেলিভিশন উন্মুক্ত করে দিয়েছি, সবাই কথা বলতে পারেন: প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢাকাসহ দেশের যেসব জায়গায় আজও ঝড়-বৃষ্টি হতে পারে বছরের প্রথম পূর্ণ চন্দ্রগ্রহণ চলছে হাটে কচুর লতি বিক্রি নিয়ে মুখ খুললেন বিশ্ববিদ্যালয় অধ্যাপক নওগাঁ নিয়ামতপুরে এক অধ্যক্ষের বিরুদ্ধে  অনিয়ম ও দুর্নীতিসহ নিয়োগ জালিয়াতির  অভিযোগ । বিয়ের আশ্বাসে ইউপি সদস্যকে বাড়িতে ডেকে নিয়ে ধর্ষণ রাজশাহীর পবায় মোটরসাইকেল ও মাটিকাটা ট্রাকটরের সংঘর্ষে নিহত তিন মেয়ের সঙ্গে অভিমান করে শিক্ষিকার আত্মহত্যা বেসরকারি এমপিওভুক্ত শিক্ষকদের মাসিক বেতন সরকারি নিয়মে উত্তোলনের ব্যবস্থা চাই। নাটোরে গৃহবধূকে ধর্ষণ ,ধর্ষক গ্রেফতার

পুলিশের ভয়ে মুখে কলাপাতার ‘মাস্ক’!

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ২১ জানুয়ারী, ২০২২
  • ৪১ ,৫২৫০ বার পড়া হয়েছে

 

আন্তর্জাতিক ডেস্ক,

কলাপাতার মাস্ক পরা যুবক
করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে স্বাস্থ্যবিধি মেনে চলতে ও ঘরের বাইরে মাস্ক পরার পরামর্শ দিয়েছেন বিশেষজ্ঞরা। তারপরও মাস্ক ব্যবহারে অনীহা রয়েছে অনেকের।মাস্ক ব্যবহার বাধ্যতামূলক করতে সরকার ও প্রশাসনের পক্ষ থেকে নেয়া হচ্ছে বিভিন্ন পদক্ষেপ। মাস্কছাড়া কাউকে পেলে পুলিশের শাস্তির মুখোমুখি হতে হচ্ছে অনেককে।তাই পুলিশের শাস্তি এড়াতে অদ্ভূত এক কাণ্ড করেছেন মাস্কবিহীন এক ব্যক্তি।মুখে মাস্ক না থাকায় পুলিশের ভয়ে ওই ব্যক্তি কলাপাতা দিয়ে মাস্ক বানিয়ে মুখ ঢাকেন।

ঘটনাটি ঘটেছে পাশের দেশ ভারতের পশ্চিমবঙ্গের দক্ষিণ ২৪ পরগনায় জীবনতলা থানার মেহেরগড় এলাকায়।ওই এলাকার বাসিন্দা শেখ নাসিম পুলিশের শাস্তির ভয়ে এই কাণ্ড ঘটান।

upay
ভারতীয় সংবাদমাধ্যমের খবরে জানা যায়, বৃহস্পতিবার (২০ জানুয়ারি) সকালে সাইকেল নিয়ে বের হয়েছিলেন নাসিম। বাজারে পৌঁছে তিনি দেখেন মাস্কবিহীন লোক পেলেই ধরপাকড় করছে পুলিশ। ওসি নিজেও রাস্তায় রয়েছেন ।

এ অবস্থায় পুলিশের হাত থেকে বাঁচতে দ্রুত কলাপাতা ছিড়ে মুখ ঢাকেন তিনি। তার মুখে ‘কলাপাতার মাস্ক’ দেখে রীতিমতো তাজ্জব বনে যান আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

কেন এমন করলেন জানতে চাইলে নাসিম জানান, বাড়ি থেকে বের হওয়ার সময় মাস্ক নিতে ভুলে যান তিনি।ভেবেছিলেন, কোনো দোকান থেকে মাস্ক কিনে নেবেন। কিন্তু মাস্কের একটি দোকানও খুঁজে পাননি তিনি।সেজন্যই কলাপাতা দিয়ে মাস্ক বানাতে হয়েছে তাকে।

তবে ভারতীয় ওই যুবকের যুক্তি শুনে রেগে যান পুলিশ কর্মকর্তারা। শেষমেষ তাকে আটকই করা হয়।

পুলিশ জানিয়েছে, মাস্ক ব্যবহার করতে পথেঘাটে, হাট-বাজারে গিয়ে মানুষকে সচেতন করার কাজ করছেন পুলিশ সদস্যরা। তা সত্ত্বেও অনেকেই মাস্ক ব্যবহার করছেন না।এ কারণে মাঝেমধ্যে কঠোর আচরণ করতে হচ্ছে পুলিশকে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত