1. admin@www.shikhatvlive.com : news :
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৮:১৯ পূর্বাহ্ন

স্কুলে পঞ্চম শ্রেণি পাস সভাপতি চান না শিক্ষক-শিক্ষার্থীরা

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২০ জানুয়ারী, ২০২২
  • ৩৮ ,৫২৫০ বার পড়া হয়েছে

 

রাজশাহী প্রতিনিধি |
একজন পঞ্চম শ্রেণি পাস ব্যক্তিকে রাজশাহীর পুঠিয়ার বানেশ্বর শহীদ নাদের আলী গার্লস স্কুল অ্যান্ড কলেজের সভাপতি করা হয়েছে বলে অভিযোগ তুলেছেন প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থী ও অভিভাবকরা। তারা এর প্রতিবাদ জানিয়েছেন। শিক্ষক, শিক্ষার্থী ও তাদের অভিভাবকদের দাবি, তারা শিক্ষাপ্রতিষ্ঠান পরিচালনা কমিটিতে পঞ্চম শ্রেণি পাস সভাপতি চান না। এ নিয়ে বুধবার দুপুরে দিকে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

 

এদিকে প্রতিবাদ সভায় সভাপতির পক্ষের লোকরা হামলা করেছেন বলেও অভিযোগ পাওয়া গেছে।

জানা গেছে, গত ১২ জানুয়ারি শিক্ষাপ্রতিষ্ঠানটির সভাপতির জমসেদ আলীর দায়িত্বের মেয়াদ শেষ। শিক্ষাগত যোগ্যতায় তিনি ছিলেন এইচএসসি পাস। জমসেদের মেয়াদ শেষ হওয়ায় সেই শিক্ষাপ্রতিষ্ঠানে সভাপতি হয়েছেন মাহাবুল আলম বাবু নামে এক ব্যক্তি।

বিষয়টি নিয়ে রাজশাহী জেলা ছাত্রলীগের সাবেক অর্থ বিষয়ক সম্পাদক মেরাজুল ইসলাম জানান, বর্তমানে যাকে (বাবু) শিক্ষাপ্রতিষ্ঠানের সভাপতি করা হয়েছে তিনি পঞ্চম শ্রেণি পাস। তিনি কখন হাই স্কুলে যাননি। এমন সভাপতিকে শিক্ষক, শিক্ষার্থী ও তাদের অভিভাকরা চান না।

বানেশ্বর শহীদ নাদের আলী গার্লস স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ রুহুল আমিন নান্নু জানান, ‘স্থানীয় এমপি ও রাজশাহী শিক্ষাবোর্ডের অনুমোদিত সভাপতি বাবু। আমরা তাকেই নিয়ে সুন্দর ও সুষ্ঠুভাবে শিক্ষাপ্রতিষ্ঠান পরিচালনা করতে চাই

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত