1. admin@www.shikhatvlive.com : news :
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৮:২২ পূর্বাহ্ন

মাস্ক না পরায় এক পুলিশ সদস্যকে টেনেহিঁচড়ে গাড়িতে তুললেন আরেক পুলিশ!

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ১৯ জানুয়ারী, ২০২২
  • ৩৩ ,৫২৫০ বার পড়া হয়েছে

 

আন্তর্জাতিক ডেস্ক,

ছবি: সংগৃহীত
ভারতে এবার মাস্ক না পরায় এক পুলিশকর্মীকে টেনেহিঁচড়ে গাড়িতে তুলে নিয়ে আটক করল দেগঙ্গা থানার আরেক পুলিশ সদস্য। ঘটনার জেরে চাঞ্চল্য তৈরি হয়েছে এলাকায়। খবর আনন্দবাজার পত্রিকার।

পশ্চিমবঙ্গের দেগঙ্গায় করোনার কড়া বিধিনিষেধ জারি হয়েছে, মঙ্গলবার থেকে দফায় দফায় সপ্তাহে দুদিন করে ১২ ফেব্রুয়ারি পর্যন্ত মোট সাতদিন এলাকার সব দোকানপাট হাট-বাজার বন্ধ থাকবে। আর তার প্রস্তুতি ইতোমধ্যেই নিতে শুরু করেছে উত্তর ২৪ পরগনা জেলা প্রশাসন।

upay
সোমবার দেগঙ্গার পুলিশপ্রধান সৌমজিৎ বড়ুয়া পুলিশবাহিনী নিয়ে বেড়াচাঁপা-বাদুড়িয়া রাস্তার মোড়ে মানুষকে মাইক প্রচারের মাধ্যমে জন সচেতনতা কর্মসূচি পালন করছিলেন। তাদের সঙ্গে উপস্থিত ছিলেন দেগঙ্গার তৃণমূল কংগ্রেসের সভাপতি আনিসুর রহমান। এসময় ওই পুলিশকর্মী সাধারণ পোশাকে তার স্ত্রীকে মোটরসাইকেলে করে মাস্কবিহীন অবস্থায় যাচ্ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, পুলিশ কর্মকর্তারা ওই মাস্কহীন পুলিশকর্মীকে দাঁড় করানোর নির্দেশ দেন। কেন তিনি মাস্ক পরেননি, তার কারণ জিজ্ঞাসা করায় পুলিশের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন ওই অভিযুক্ত পুলিশকর্মী।

এর পর তাকে টেনে-হিঁচড়ে পুলিশের গাড়িতে তোলা হয় এবং আটক করা হয়। পরে জানা যায় ওই ব্যক্তি রাজ্য পুলিশের কনস্টেবল। রাজ্যের এক মন্ত্রীর নিরাপত্তারক্ষীর দায়িত্বে রয়েছেন

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত