1. admin@www.shikhatvlive.com : news :
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৮:৫০ পূর্বাহ্ন

ছাগলে গাছ খাওয়াকে কেন্দ্র করে ভাবিকে পিটিয়ে আহত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ১৯ জানুয়ারী, ২০২২
  • ৪১ ,৫২৫০ বার পড়া হয়েছে

 

জেলা প্রতিনিধি,
বরগুনার তালতলীতে ছাগলে লাউগাছ খাওয়াকে কেন্দ্র করে চাচাতো ভাইয়ের স্ত্রী নাসরিন (৩২) কে পিটিয়ে আহত করেছে নিজাম (৩৫) নামের এক ব্যক্তি। গুরুতর আহত নাসরিনকে বরিশাল হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (১৮ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলার সোনাকাটা ইউনিয়নের নিদ্রা গ্রামে।

জানাগেছে, নিদ্রা গ্রামের খান জাহান আলীর ছেলে নিজামের ছাগলে চাচতো ভাইয়ের লাউগাছ খেয়ে ফেলে,পরে ভাবি নাসরিন ছাগল আটকে রাখলেও,পরবর্তী স্বামীর নির্দেশে ছাগল যেন লাউগাছের পাশে না আসে বলে বলে ছাগলটি ছেড়ে দেন। এ সময় নিজাম তার ভাবিকে বলে আসলে কি করবি?এই নিয়ে ঝগড়া ঝাটি হয় এ সময়,নিজামের পরিবারের চারপাঁচজন নাসরিনের ঘরের উঠানে এসে তাকে মারধর করে। এ সময় তার মুখ থেকে ফেনা বের হলে প্রতিবেশীরা নাসরিনের স্বামী জাফরকে খবর দেয়। আশংকা জনক অবস্থায় নাসরিনকে আমতলী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে দ্রুত বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে যেতে বলেন।এ ঘটনায় বিক্ষুব্ধ গ্রাম বাসি নিজাম ও তার পরিবারে উপর যে কোন সময় হামলা করতে পারে।

আহত ও নির্যাতিত গৃহবধূর স্বামী মো. আবু জাফর জানান,বিকেলে এশিয়ান টিভির প্রতিষ্ঠা বার্ষিক উপলক্ষে তিনি তালতলী বাজারে ছিলেন,হঠাৎ মাগরিবের নামাজের আগে আমার স্ত্রী ফোন দিয়ে বলে নিজামের ছাগলে আমাদের লাউগাছ খেয়েছে আমি ছাগলে বেধে রেখেছি।আমি তখন ছাগল ছেড়ে দিতে বলি স্ত্রী ছাগল ছেড়ে দিয়ে নিজামকে বলে এরপর এপাশে যেন ছাগল না আসে। তখন নিজাম বলে,ছাগল আসলো কি করবি এ নিয়ে বাগবিতণ্ডা হয় একপর্যায়ে, নিজাম (৩৫) তার স্ত্রী তানজিলা (২৩) আমেনা (৬০)বিউটি (৪০)মিলে নাসরিন ও তার মেয়ে আফিফা(১২)কে কিল ঘুষি লাথা মারে এ সময় নাসরিন জ্ঞান হারালে নিজাম বুকের উপরে উঠে পাড়াতে থাকে।খবর পেয়ে আমি দ্রুত বাড়িতে গিয়ে আহতদের উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে দ্রুত বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে যেতে বলেন।

জাফর আরো বলেন, তিনি বাড়িতে না থাকার সুযোগে পাশাপাশি বাড়িতে বসবাস করা তার চাচা খানজাহান হাওলাদারের ছেলে নিজাম তার স্ত্রীর প্রতি কু-নজর পড়ে। গত কয়েক বছর ধরে বিভিন্ন সময় তার স্ত্রীকে কু-প্রস্তাব দিয়ে আসছিল। বিষয়টি আমারর স্ত্রী নাসরিন একাধিকবার জানান। এ বিষয় চাচার কাছে বারবার অভিযোগ দিলেও চাচায় কোন ব্যবস্থা নেয়নি।

এ বিষয় অভিযুক্ত নিজাম বলেন,আমার ছাগলের বাচ্চাকে টেনে হিচরে নিয়ে যায় ভাবি নাসরিন , এ সময় আমার বোন বিউটি জিগ্যেসাবাদ করতে গেলে আমার ভাবি তাকে মারধর করে। আমারা তাকে মারধর করিনি,আমার বোনকে নিয়ে আমি পটুয়াখালী হাসপাতালে আছি।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজি সাখাওত হোসেন তপু বলেন,এ ব্যাপারে থানায় কেউ লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত