1. admin@www.shikhatvlive.com : news :
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৭:৪৯ পূর্বাহ্ন

রাজশাহী দুর্গাপুরে স্কুলশিক্ষকের বাড়িতে দিনের বেলায় দুর্ধর্ষ চুরি

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৮ জানুয়ারী, ২০২২
  • ৩৮ ,৫২৫০ বার পড়া হয়েছে

রাজশাহী জেলা প্রতিনিধি:

রাজশাহী দুর্গাপুর সদর এলাকায় দিনে দুপুরে স্কুলশিক্ষকের বাড়িতে দুর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে। এ ঘটনায় ওই স্কুল শিক্ষক বাদী হয়ে দুর্গাপুর থানায় লিখিত অভিযোগ করেছেন। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকাল ১০ টার দিকে । পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

লিখিত অভিযোগ সূত্রে জানাযায়, দুর্গাপুর পৌর এলাকার সিংগা পূর্বপাড়া গ্রামের স্কুল শিক্ষক আনোয়ারুল কবীর কচি সকাল ৯টায় নিজ কর্মস্থলে চলে যান। এর পরে তার স্ত্রী বাড়ী তালাবদ্ধ করে মেয়েকে স্কুলে পৌঁছে দিতে যায়। মেয়েকে স্কুলে পৌঁছে দিয়ে বাড়ি ফিরে দেখেন গেটের তালা ভাঙ্গা। এসময় তিনি চিৎকার দিলে প্রতিবেশীরা ছুটে আসে। পরে প্রতিবেশীসহ বাড়ীর ভিতরে প্রবেশ করে দেখে দুইটি ঘরের তালা ভাঙ্গা ঘরের মেঝেতে পরিধেয় বস্ত্র সহ আসবাব পত্র ছড়িয়ে ছিঁটিয়ে আছে এবং শোকেসের ড্রয়ারের তালা ভেঙ্গে নিজের ও মেয়ের ব্যবহৃত স্বর্নের হার, হাতের বালা, কানের ঝুমকা, ২টি আংটি, নাকফুল, মেয়ের চেন সবমিলিয়ে প্রায় সাড়ে চার ভরি স্বর্ন এবং মেয়ের পায়ের নুপুর ও কোমরের বিছা, আংটি, জয়মালা সবমিলিয়ে প্রায় ৯ ভরি রৌপ্য ও নগদ ২২ হাজার টাকা চুরি হয়ে গেছে। সবকিছু মিলে আনুমানিক নগদ টাকা সহ প্রায় ৪লক্ষাধিক টাকার সম্পদ চুরি হয়েছে। এলাকাবাসী জানান দিনে দুপুরে এ ধরনের চুরি খুব কমই দেখা যায়, এ নিয়ে আমরা খুবই আতংকিত।

খবর পেয়ে স্কুল শিক্ষক দুর্গাপুর থানায় বিষয়টি অবগত করলে দুর্গাপুর থানার উপপরিদর্শক (এসআই) আব্দুল কুদ্দুস ঘটনাস্থল পরিদর্শন করেন। এবং ভাঙ্গা তালা, চাবিসহ কিছু আলামত সংগ্রহ করেন।

এ বিষয়ে দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হাশমত আলী বলেন, চুরি ঘটনায় অভিযোগ পেয়েছি। পূর্বপরিকল্পনা অনুযায়ী চুরি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়া হবে।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত