1. admin@www.shikhatvlive.com : news :
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৫:৩২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

জবাব দিলেন মৌসুমী

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ১৪ জানুয়ারী, ২০২২
  • ৯ ,৫২৫০ বার পড়া হয়েছে

শিক্ষা টিভি লাইভ ডেস্ক

চিত্রনায়িকা মৌসুমী

দেশীয় চলচ্চিত্রে চিত্রনায়িকা মৌসুমী এক অধ্যায়ের নাম। দর্শক তো বটেই চলচ্চিত্র পাড়ায় তার গ্রহণযোগ্যেতা নিয়ে প্রশ্নষনেই। নায়িকার ব্যক্তিত্বেও মুগ্ধ তার চেনা-জানা মানুষরা। এবারের বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন ঘিরে মৌসুমীর দিকে আগ্রহ সবার। কারণ হলো মিশা সওদাগর ও জায়েদ খানের প্যানেল থেকে নির্বাচন করছেন কেয়ামত থেকে কেয়ামত খ্যাত নায়িকা।

গত বারের নির্বাচনে মিশার সঙ্গে সভাপতি পদে লড়াই করে হেরে যান মৌসুমী। তবে সেই হার বা জয় নিয়ে কারও কোনো মাথাব্যথা ছিল না। পারিবারিকভাবে মিশা-মৌসুমী ভালো বন্ধু। দুজনের যেই জয়ী হন না কেন শিল্পীদের স্বার্থে একসঙ্গে কাজ করবেন বলে জানিয়েছিলেন।

এবার মিশা-জায়েদ প্যানেল থেকে কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচনে অংশ নিচ্ছেন মৌসুমী। তার এই প্যানেল থেকে নির্বাচন করা নিয়ে চলচ্চিত্র পাড়ায় মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।

বিষয়টি নিয়ে অবশেষে মুখ খুললেন মৌসুমী। তিনি বলেন, গত দুই বছর আমি দেখেছি, মিশা-জায়েদ শিল্পীদের জন্য কীভাবে কাজ করছে। বিগত দিনে তাদের কাজগুলো দেখলেই বুঝতে পারবেন শিল্পী সমিতির হয়ে তারা সবগুলো কাজই ভালো করেছে। আমি তাদের সেই ভালো ভালো কাজের সমর্থক হিসেবেই তাদের প্যানেলের হয়ে দাঁড়িয়েছি।

উল্লেখ্য, আগামী ২৮ জানুয়ারি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে দুটি প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করছে। এর একটি ইলিয়াস কাঞ্চন-নিপুণ প্যানেল, অন্যটি মিশা সওদাগর-জায়েদ খান প্যানেল

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত