1. admin@www.shikhatvlive.com : news :
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৫:৪৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

রাজশাহীর বাগমারায় সুষ্ঠ নির্বাচন অনুষ্ঠিত, প্রসংশায় উপজেলা প্রশাসন।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ৭ জানুয়ারী, ২০২২
  • ১০ ,৫২৫০ বার পড়া হয়েছে

রাজশাহী জেলা প্রতিনিধি:

গত ৫ জানুয়ারী রাজশাহীর বাগমারায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে নিরপেক্ষ দায়ীত্ব পালনের জন্য রাজশাহীর পুলিশ সুপার এবিএম মাসুদ পারভেজ বিপিএম (বার), বাগমারা উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারুক সুফিয়ান, নির্বাচন কর্মকর্তা গোলাম মোস্তফা ও বাগমারা থানার ওসি মোস্তাক আহম্মেদকে শুভেচ্ছা, অভিনন্দন এবং ধন্যবাদ জানিয়েছেন সুশীল সমাজের ব্যক্তিবর্গরা। নির্বাচনে বিনা রক্তঝরা ও ক্ষয়ক্ষতির হাত থেকে বাগমারা বাসীকে নিরাপদে ভোট প্রদানের সহযোগীতা করায় প্রসাশনের ব্যাপক প্রসংশা করেছেন এলাকার সুধী সমাজ।

গত ৫ জানুয়ারী রাজশাহীর বাগমারা উপজেলায় ১৬ টি ইউনিয়নে একযোগে নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনের আগমুহুর্তে উপজেলার অধিকাংশ ইউনিয়ন গুলোতে চেয়ারম্যান প্রার্থীদের সমর্থকদের মধ্যে সংঘর্ষ, হামলা ও ভাংচুরের মত ঘটনা ঘটে। কিন্তু নির্বাচনের দিনে অতিরিক্ত আইন শৃংখলা বাহিনীর সদস্য মোতায়েন করেন নির্বাচনের দায়ীত্ব থাকা কর্মকর্তারা। বিভিন্ন গোয়েন্দা সংস্থার তথ্যমতে নির্বাচনে ব্যাপক প্রানহানী ও সহিংসতার আশংকা করে মাঠ পর্যায়ে জরিপ চালান প্রশাসন। জরিপে উপজেলার ১৬ টি ইউনিয়নের মধ্যে ১৫ টি ইউনিয়নকে ঝুকিপূর্ণ হিসেবে চিহ্নিত করা হয়।

মাঠ পর্যায়ে গোয়েন্দা সংস্থার রিপোটে এমন তথ্যের ভিত্তিতে নড়েচড়ে বসে প্রশাসন। নির্বাচনের আগমুহুর্তে ইউনিয়ন গুলোতে সংঘর্ষ, হামলা ও ভাংচুরের ঘটনা ঘটলেও নির্বাচনের দিনে কোন অঘটন ঘটাতে পারেনি প্রার্থীর সমর্থকেরা। শুরু থেকেই আইন শৃংখলা বাহিনীদের তৎপরতার কারনেই সুন্দর, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনে উপহার দেয়া সম্ভব হয়েছে বলে জানিয়েছেন বাগমারা থানার ওসি মোস্তাক আহম্মেদ।

নির্বাচনে আইন শৃংখলা বাহিনীর সদস্য, পুলিশের পাশাপাশি, র‌্যাব ও বিজিবি’র সদস্যরা মাঠে ব্যাপক তৎপর লক্ষ করা গেছে। এমন নির্বাচন উপহার দেয়ায় বাগমারার সাধারন মানুষ প্রশাসনের ব্যাপক প্রসংশা করেছেন। সেই সাথে রাজশাহীর পুলিশ সুপার, বাগমারা উপজেলা নির্বাহী কর্মকর্তা, নির্বাচন কর্মকর্তা ও বাগমারা থানার ওসিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন এলাকার সচেতন সুধী সমাজের সাধারন মানুষ।

উপজেলা নির্বাচন কর্মকর্তা গোলাম মোস্তফা জানান, আইন শৃংখলা বাহিনীর পাশাপাশি বাগমারার সাধারন ভোটারদের সহযোগীতার কারনেই সুন্দর ও সুষ্ঠ নির্বাচন উপহার দেয়া সম্ভব হয়েছে। তিনিও ভোটের দিনে সহযোগীতা করার জন্য বাগমারা বাসীকেও শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

এ ব্যাপারে বাগমারা থানার ওসি মোস্তাক আহম্মেদ বলেন, রাজশাহীর পুলিশ সুপার মহদোয়ের কারনেই আমরা বাগমারা বাসীকে সুন্দর নির্বাচন উপহার দিতে পেরেছি। তার শক্ত অবস্থানের কারনেই পুলিশ বাহিনী ভোটের মাঠে নিষ্ঠার সাথে দায়ীত্ব পালন করতে পেরেছে। প্রানহানী ছাড়াই সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে পারায় তিনি পুলিশ সুপারসহ নির্বাচনে দায়ীত্ব প্রাপ্ত সকল সদস্যদের অভিনন্দন জানিয়েছেন।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত