1. admin@www.shikhatvlive.com : news :
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০১:৪১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

রাজশাহীর বাগমারায় ১৬ ইউনিয়নের নির্বাচন উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৬ জানুয়ারী, ২০২২
  • ২৩ ,৫২৫০ বার পড়া হয়েছে

মাহাবুর রহমান মনি,বাগমারা(রাজশাহী).. প্রতিনিধিঃ

রাজশাহীর বাগমারা উপজেলার ১৬ টি ইউনিয়ন পরিষদ নির্বাচন সুষ্ঠু, সুন্দর ও নিরপেক্ষভাবে অনুষ্ঠিত হলো। এতে ক্ষমতাসীন আওয়ামী লীগের মনোনিত প্রার্থীরা বিজয়ী হয়েছে পাঁচটিতে এবং আওয়ামী বিদ্রোহী প্রার্থী বিজয়ী হয়েছে ৬ টিতে। অন্যদিকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বীতা করে পাঁচটি ইউনিয়নে বিজয়ী হয়েছে বিএনপি সমর্থিত প্রার্থীরা।

বেসরকারিভাবে প্রাপ্ত ফলাফলে আওয়ামী লীগের নৌকা প্রতীক নিয়ে নির্বাচিত হয়েছেন নরদাশ ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের সাবেক ‘সাধারণ সম্পাদক’ অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, শ্রীপুরে মকবুল হোসেন মৃধা, বাসুপাড়ায় মোঃ লুৎফর রহমান, গোয়ালকান্দিতে আলমগীর সরকার ও সোনাডাঙ্গায় অধ্যক্ষ আজাহারুল হক।

অপরদিকে, আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী বিজয়ী হয়েছেন দ্বীপপুরে বিকাশ চন্দ্র ভৌমিক, কাচারী কোয়ালীপাড়ায় মোজাম্মেল হক, মাড়িয়া ইউনিয়নে রেজাউল হক, ঝিকরায় রফিকুল ইসলাম, হামিরকুৎসায় আনোয়ার হোসেন ও যোগীপাড়ায় এমএফ মাজেদুল হক।

অন্যদিকে, বিএনপি প্রার্থীরা বিজয়ী হয়েছেন, বড়বিহানলী ইউনিয়নে মাহমুদুর রহমান মিলন, আউচপাড়ায় ডিএম শাফিকুল ইসলাম শাফি, শুভডাঙ্গায় মোশারফ হোসেন গোবিন্দপাড়ায় হাবিবুর রহমান (হবির) ও গণিপুরে মনিরুজ্জামান রঞ্জু।

দুএকটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া এবার বাগমারা উপজেলার ১৬ ইউনিয়নে অত্যান্ত সুষ্ঠু ও সুন্দর পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। মোট ১৫৩টি কেন্দ্রের মধ্যে ৭২টি ঝুকিপুর্ন হিসেবে চিহ্নিত করা হয়েছিল। ১৬ ইউপিতে চেয়ারম্যান প্রার্থী ছিলেন ৫৪ জন। এছাড়াও সংরক্ষিত আসনের মহিলা সদস্য পদে ১৬৩ জন এবং সাধারণ সদস্য পদে ৫২৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত