1. admin@www.shikhatvlive.com : news :
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৫:৪২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

মৃত আত্মীয়কে দেখতে যাওয়া পথে লাশ হলেন একই পরিবারের ৪ জন

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৬ জানুয়ারী, ২০২২
  • ২১ ,৫২৫০ বার পড়া হয়েছে

ডেস্ক রিপোর্ট |

কুমিল্লার লাকসাম উপজেলায় যাত্রীবাহী বিআরটিসি বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের ৪ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। এক আত্মীয়ের মৃত্যুর সংবাদে সেখানে যাচ্ছিলেন তারা।

বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক সড়কে উপজেলার কালিয়াচৌ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-ফেনীর দাগনভুঁইয়া উপজেলার বিলাস খাড় এলাকার মৃত সামছুল হকের স্ত্রী গোলাফ নেহার (৫৫)। তার জামাই কুমিল্লার লালমাই উপজেলার করতী গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে বাহারুল আলম (৪২), মেয়ে পারুল বেগম (৪০) ও নাতনি জান্নাত (১)।

স্থানীয় সূত্রে জানা যায়, এক আত্মীয়ের মৃত্যুর সংবাদে ফেনীর দাগনভূঁইয়ায় যাচ্ছিলেন তারা। সিএজিতে থাকা সকলেই একই পরিবারের সদস্য।

লাকসাম হাইওয়ে পুলিশের কর্মকর্তা মাকসুদ আহমদ জানান, নোয়াখালী থেকে ছেড়ে আসা ঢাকাগামী বিআরটিসি বাসের সঙ্গে নোয়াখালীগামী সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই গোলাফ নেহার ও বাহারুল আলমের মৃত্যু হয়। এ দুর্ঘটনায় গুরুতর আহত অপর ৩জনকে লাকসাম সরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে দুইজনের মৃত্যু হয়

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত