1. admin@www.shikhatvlive.com : news :
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৫:২৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

রাজশাহী বাগমারার নরদাশ ইউনয়নে নৌকা প্রার্থীর, মোটর সাইকেল শোডাউন ও গণসংযোগ অনুষ্ঠিত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ৩ জানুয়ারী, ২০২২
  • ২০ ,৫২৫০ বার পড়া হয়েছে

 

মোবারক, রাজশাহী জেলা প্রতিনিধি:

আগামী ০৫ ই জানুয়ারী নির্বাচনকে সামনে রেখে বাগমারা উপজেলার ২ নং নরদাশ ইউনিয়নের আ.লীগ মনোনীত চেয়ারম্যান ও নৌকার প্রার্থী, পানিয়া নরদাশ ডিগ্রী কলেজের অধ্যক্ষ মো: গোলাম সারোয়ার আবুল তার বিজয়ের লক্ষে প্রচার প্রচারনা উঠান বৈঠক,পথসভা, মতবিনিময় ও নিয়মিত ভাবে গনসংযোগ করে চলেছেন।

তার অংশ হিসেবে আজ সমবার বেলা ১১ টায় নিজের জনপ্রীয়তা এবং অবস্থান জানান দিতে মোটরসাইকেল শোডাউনের মাধ্যমে নিজ ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে গণসংযোগ করেছেন।

২নং নরদাশ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রাপ্ত তৃণমূলের জনপ্রিয় ব্যাক্তি অধ্যক্ষ মো: গোলাম সারোয়ার আবুল তার নেতৃত্বতে ইউনিয়নের নরদাশ বাজার হতে প্রায় ৮০০ মোটরসাইকেল নিয়ে শোডাউনটি বের হয়। মোটরসাইকেল শোডাউনটি ইউনিয়নের চন্ডিপুর,কোয়ালীপাড়া, সুজনপালশা, মাধনগর, কাষ্টনাংলা, পানিয়া,গোড়সার, ফুলপুর,বেনিপুর,মাদিলা সহ বিভিন্ন গ্রাম ও পাড়ার রাস্তা প্রদক্ষিণ করে আবারো নরদাশ বাজারে এসে শেষ হয়।

শোডাউনের ফাঁকে ফাঁকে ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে এলাকায় ও হাট-বাজারগুলোতে স্থানীয়দের সঙ্গে মতবিনিময় ও গণসংযোগের মধ্য দিয়ে দোয়া ও সমর্থন চেয়েছেন ত্যাগী দুসঃময়ের মাঠে থাকা এই নেতা ও আওয়ামীলীগ পরিবার , বীর মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান মো: গোলাম সারোয়ার আবুল।

এসময় তিনি সকল সাধারণ জনগনের মৌলিক অধিকার নিশ্চিত, গ্রামীন অবকাঠামো উন্নয়ন, বৈষম্যহীন উন্নয়নে অগ্রাধিকারসহ সুন্দর, স্বচ্ছ,দূর্নীতি মাদক মুক্ত বঞ্চনাহীন, সমাজ গঠনের মধ্য দিয়ে নরদাশ ইউনিয়নকে একটি আধুনিক মডেল ইউনিয়নে রূপান্তর করার প্রতিশ্রুতি দেন ।

মটর সাইকেল শোভাযাত্রা ও জনসংযোগ শেষে নরদাশ বাজারে সংক্ষিপ্ত এক বক্তব্যে মো: গোলাম সারোয়ার আবুল বলেন,আমি দীর্ঘদিন হলো আওয়ামী লীগের দুঃসময় রাজপথে ছিলাম এমন অনেক কিছু বিবেচনা করে বঙ্গবন্ধু কন্যা, আওয়ামী লীগের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীক দিয়ে নির্বাচন করার সুযোগ দিয়েছেন , ফলে সকল শ্রেণী পেশার মানুষের ভালোবাসায় বিপুল ভোটে আমি নরদাশ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবো ইনশাল্লাহ।

এসময় তাঁর সাথে অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন, প্রভাষক মো: আ: মান্নান ভুট্টু , আ:লীগের সহ সভাপতি মো: জাফর আলী , ইউপি আ:লীগের সা:সম্পাদক, মোস্তাফিজুর রহমান মুকুল, যুগ্ম সা:সম্পাদক শাহজাহান টুকু,কৃষি বিষয়ক সম্পাদক মতিউর রহমান ,ত্রাণ সম্পাদক মাসুদ রানা ,জেলা সেচ্ছা সেবক লীগের সঃ, অধ্যক্ষ গোলাম শফিকামাল বাবুল, ইউপি আ:লীগের সাংগঠনিক সম্পাদক রহিদুল ইসলাম,আইন বিষয়ক সম্পাদক কুবাদ রানা,কৃষি সম্পাদক নাজিবুর রহমান ,বিঃ বিঃ সম্পাদক সাইফুল ইসলাম, ৮ নং ওর্য়াড আঃলীগের সভাপতি আজিবুর রহমান,সাধারন সম্পাদক রহিদুল ইসলাম,প্রভাষক আব্দুর রাজ্জাক, প্রভাষক আ: সালাম, ৪নং ওয়ার্ড আ:লীগের সভাপতি গোলাম রাব্বানী (বকুল) ছাত্রনেতা মো: নুরুল ইসলাম, ছাত্র নেতা সাহরিয়ার হোসেন তন্ময় সহ ইউনিয়ন আ:লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের প্রায় ২০০০ নেতা কর্মীরা এবং সাধারণ ভোটার উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত