1. admin@www.shikhatvlive.com : news :
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০২:১৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

পিকনিকের গাড়ি থেকে নামিয়ে নারীকে ধর্ষণ!

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ৩ জানুয়ারী, ২০২২
  • ১৯ ,৫২৫০ বার পড়া হয়েছে

 

শিক্ষা টিভি লাইভ ডেস্ক

পিকনিক করে গাড়িতে ফিরছিল একটি দল। পথে আরেকটি পিকনিক গাড়ির সঙ্গে তাদের গাড়ির ধাক্কা লাগে।

এ ঘটনায় নারীকে গাড়ি থেকে নামিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে।

জিনিউজের প্রতিবেদনে বলা হয়, ভারতের পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগনার মিনাখাঁয় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ছয়জনকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ জানায়, শনিবার (১ জানুয়ারি) রাতে টাকি থেকে পিকনিক করে গাড়িতে ফিরছিল ভাঙড়ের একটি দল। মিনাখাঁয় অন্য একটি পিকনিক পার্টির গাড়ির সঙ্গে ওই গাড়িটির ধাক্কা লাগে। তা নিয়ে বাকবিতণ্ডার জড়িয়ে পড়ে দুই দল। মিনাখাঁর ওই পিকনিক পার্টির লোকজনের হাতে মার খেয়ে ভাঙড় থেকে আসা লোকজন গাড়ি ছেড়ে পালিয়ে যায়। সেই সুযোগে গাড়িতে থাকা এক নারীকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করা হয়।

ধর্ষণের অভিযোগে দুজন এবং গাড়ি ভাঙচুর-মারধরের ঘটনায় চারজনকে গ্রেফতার করেছে মিনাখাঁ থানার পুলিশ।

রোববার (২ জানুয়ারি) অভিযুক্তদের বসিরহাট আদালতে তোলা হয়। পরে তাদের ১২ দিনের পুলিশ হেফাজতে নেওয়ার নির্দেশ দিয়েছেন বিচারক।

বসিরহাট থানার পুলিশ সুপার (এসপি) জোবি থমাস বলেন, ৩০-৩২ জনের ওই পিকনিক পার্টির লোকজন মারধর খেয়ে পালিয়ে যায়। তাদের মধ্যে এক নারী গাড়িতে আটকে পড়েন। ওই নারীর বয়ান অনুযায়ী, অভিযুক্ত দুজন তাকে তুলে নিয়ে ধর্ষণ করে। ওই ঘটনায় রাতভর অভিযান চালিয়ে ছয়জনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এ বিষয়ে পশ্চিমবঙ্গ নারী কমিশনের চেয়ারপারসন লীনা গঙ্গোপাধ্যায় বলেন, পুলিশের কাছে রিপোর্ট করা হয়েছে। তারা উপযুক্ত ব্যবস্থা নেবেন। সোমবার বিষয়টা আমরা জানতে পারব। কাল এ নিয়ে সুয়ো মোটো করব। নির্যাতিত যদি কথা বলতে চান তাহলে তার সঙ্গেও কথা বলব। তার কাছ থেকেই সবটা জানব

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত