1. admin@www.shikhatvlive.com : news :
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৪:৫৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

শিক্ষা কর্মকর্তার গলায় জুতার মালা

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ২ জানুয়ারী, ২০২২
  • ৩২ ,৫২৫০ বার পড়া হয়েছে

শিক্ষা টিভি লাইভ ডেস্ক

জেলা শিক্ষা কর্মকর্তার গলায় জুতার মালা দিয়ে ‘বরণ’ করার একটি ভিডিও সামাজিক যোগযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। অভিভাবক অ্যাসোশিয়েশনের সদস্যরা তাকে এই জুতার মালা পরিয়ে দেন বলে ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেস এক প্রতিবেদনে জানিয়েছে।

ভারতের লুধিয়ানায় জেলা শিক্ষা অফিসে শুক্রবার এই ঘটনা ঘটে বলে ওই প্রতিবেদনে বলা হয়েছে। লাখবীর সিং নামে ওই জেলা শিক্ষা কর্মকর্তা এই ঘটনার পর পুলিশে অভিযোগ করেছেন।

অভিযোগে তিনি বলেন, অভিভাবক অ্যাসোশিয়েশনের কয়েকজন সদস্য এসে তাকে সম্মাননা দিতে চান। প্রথমে অভিভাবক অ্যাসোশিয়েশনের সদস্যরা ফুলের মালা পরিয়ে দেন। এর পর ছবি তোলার জন্য দাঁড়ালে তারা ফুলের মালা পরানোর মধ্যেই হঠাৎ একটি জুতার মালা বের করে তার গলায় পরিয়ে দেন। অবশ্য বিষয়টি প্রথমে তিনি বুঝতেই পারেনি।

ভারতের সাংবাদিক মোহাম্মদ গাজ্জালী টুইটারে ওই ঘটনার ভিডিও শেয়ার করেছেন। ভিডিওর ক্যাপশনে তিনি লিখেছেন, অভিভাবক অ্যাসোশিয়েশনের সদস্যরা তাদের অভিযোগ আমলে না নেওয়ায় হতাশ হয়ে লুধিয়ানার জেলা শিক্ষা কর্মকর্তার গলায় জুতার মালা পরিয়ে দেন। বিষয়টি টের পাওয়ার আগ পর্যন্ত তিনি হাসিমুখে ছবি তুলে যাচ্ছিলেন।

এ ব্যাপারে অভিভাবক অ্যাসোশিয়েশনের প্রেসিডেন্ট রাজিনদর ঘাই জানান, এক শিক্ষকের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ আমলে না নেওয়ায় প্রতিবাদ হিসেবে তারা এইভাবে প্রতিবাদ জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত