1. admin@www.shikhatvlive.com : news :
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০১:০৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

রাজশাহীর বাগমারা নুরানী হাফেজিয়া মাদ্রাসার আয়োজনে বার্ষিক ইসলামী জালসা অনুষ্ঠিত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ১ জানুয়ারী, ২০২২
  • ৩৪ ,৫২৫০ বার পড়া হয়েছে

 

মোবারক, রাজশাহী জেলা প্রতিনিধি:

রাজশাহীর বাগমারা উপজেলার নরদাশ ইউনিয়নের কোয়ালীপাড়া নুরানী হাফেজিয়া মাদ্রাসার আয়োজনে বার্ষিক ইসলামী জালসা অনুষ্ঠিত হয়েছে। আজ ৩১ ডিসে: ২০২১ শুক্রবার বাদ আছর হইতে রাত্রী ২টা পর্যন্ত এই ইসলামী জালসা প্রচারনা চলবে বলে জানিয়েছে পরিচালনা কমিটি।

উক্ত ইসলামী জালসায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পানিয়া নরদাশ ডিগ্রী কলেজের অধ্যক্ষ ২নং নরদাশ ইউনিয়নের নৌকার প্রার্থী মো: গোলাম সারোয়ার আবুল।

জালসায় কোরআন ও হাদিস থেকে তাফসির পেশ করেন প্রধান বক্তাঃ আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন মুফাসসির কোরআন ,ছন্দবাদী মিষ্টভাষী, হযরত হাফেজ মাওলানা মুফতি আব্দুর রউফ মাদানী, উস্তাদ, জামিয়া উসমানিয়া হোছাইনাবাদ কাটাখালি রাজশাহী।

অনুষ্ঠানে আরও তাফসির পেশ করেন দ্বিতীয় বক্তাঃ মাওলানা মোঃ মুক্তার হোসেন মাজহারী,বগুড়া।এছাড়াও তৃতীয় বক্তাঃ মাওলানা মোঃ ইস্রফিল হোসেন, হেড মাওলানা, নরদাশ বহুমুখি উচ্চবিদ্যালয় -সহ স্থানীয় ওলামায়ে কেরামগণ কোরআন ও হাদিস থেকে তাফসির করেন।

উক্ত জালসায় সভাপত্ত্বিত করেন,আলহাজ মো: আবুবকর প্রাং,

উক্ত ইসলামী জালসায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে , নৌকার প্রার্থী মো: গোলাম সারোয়ার আবুল, আসন্ন নির্বাচনে তার নৌকা প্রতিকের জন্য ভোট এবং সকলের কাছে দোওয়া চেয়েছেন।

এ সময় তার সফর সঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন, চীমান আলী প্রধান শিক্ষক,নরদাশ উচ্চ বিদ্যালয়, অধ্যক্ষ গোলাম শফিকামাল বাবুল, প্রভাষক মো: আ: মান্নান ভুট্টু ,প্রদর্শক মো: মমতাজ হোসেন,ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মাসুদ কামাল, প্রভাষক নাজিবুর রহমান, ইউপি আ:লীগের সহ সভাপতি মো: জাফর আলী, ইউপি আ:লীগের সা:সম্পাদক, মোস্তাফিজুর রহমান মুকুল, ৪নং ওয়ার্ড আ:লীগের সভাপতি গোলাম রাব্বানী (বকুল) ছাত্রনেতা মো: নুরুল ইসলাম, ছাত্র নেতা সাহরিয়ার হোসেন তন্ময় সহ ইউনিয়ন আ:লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের শতাধিক নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। এ ছাড়াও জালসায় এলাকার গণ্যমান ব্যক্তিবর্গ, ইটভাটা ব্যবসায়ী, মৎস ব্যবসায়ী, মাদ্রাসার ছাত্র- শিক্ষক, পরিচালনা কমিটির সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত