1. admin@www.shikhatvlive.com : news :
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৮:৪৪ পূর্বাহ্ন

বাগমারায় মিনি ডে-নাইট ফুটবল টুর্নামেন্টর ফাইনাল খেলা অনুষ্ঠিত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১
  • ১০৯ ,৫২৫০ বার পড়া হয়েছে

 

মোবারক, রাজশাহী জেলা প্রতিনিধি:

রাজশাহী বাগমারার কোয়ালীপাড়া উচ্চবিদ্যালয় মাঠে সোনালী সংঘের আয়োজনে ডে-নাইট মিনি ফুটবল টুর্নামেন্ট ২০২১ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে । অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরুস্কার বিতরন করেন বাগমারা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, পানিয়া নরদাশ ডিগ্রী কলেজের অধ্যক্ষ ২নং নরদাশ ইউনিয়নের নৌকার প্রার্থী মো: গোলাম সারোয়ার আবুল।

বুধবার(২৯ ডিসেম্বর) সন্ধ্যা ৬ টায় কোয়ালীপাড়া সোনালী সংঘের আয়োজনে ফাইনাল খেলা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে গোলাম সারোয়ার বলেন, কোয়ালীপাড়া সোনালী সংঘ একটি পুরাতন এবং ঐতিহ্যবাহী প্রতিষ্ঠান । এই মাঠে প্রতি বছরই কোন না কোন খেলা হয়ে থাকে। তবে আমার জানা মতে ডে-নাইট মিনি ফুটবল টুর্নামেন্টের আয়োজন এই প্রথম। এই ধরনের প্রত্যন্ত গ্রামে এত সুন্দর একটি আয়োজন দেখে সত্যি আমি মুগ্ধ হয়েছি। খেলাধুলার উপকারিতা সমন্ধে তিনি আরো বলেন, তরুন সমাজকে মাদক,সন্ত্রাস ও অসামাজিক কাজ থেকে দুরে রাখতে খেলা-ধুলার বিকল্প নাই। তাছাড়া শরীর ও মন ভালো রাখতে বেশি বেশি খেলা – ধুলার প্রয়োজন।

এ সময় তার সফর সঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন, চীমান আলী প্রধান শিক্ষক,নরদাশ উচ্চ বিদ্যালয়, অধ্যক্ষ গোলাম শফিকামাল বাবুল, প্রভাষক মো: আ: মান্নান ভুট্টু ,প্রদর্শক মো: মমতাজ হোসেন,ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মাসুদ কামাল, প্রভাষক নাজিবুর রহমান, ইউপি আ:লীগের সহ সভাপতি মো: জাফর আলী, ইউপি আ:লীগের সা:সম্পাদক, মোস্তাফিজুর রহমান মুকুল, ৪নং ওয়ার্ড আ:লীগের সভাপতি গোলাম রাব্বানী (বকুল) ছাত্রনেতা মো: নুরুল ইসলাম, ছাত্র নেতা সাহরিয়ার হোসেন তন্ময় সহ ইউনিয়ন আ:লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের শতাধিক নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, কোয়ালীপাড়া সোনালী সংঘের সভাপতি মো: আনিছুর রহমান। ফাইনাল খেলায় যে দুটি দল অংশ গ্রহন করে তারা হলো হাট গাঙ্গোপাড়া শাপলা ক্লাব বনাম যোতিন গঞ্জ অতিথী টিম। খেলাটি নির্ধারিত সময়ে গোল শুন্য অবস্থায় শেষ হয়। পরে ট্রাইবেকারের মাধ্যমে যোতিন গঞ্জ অতিথী টিম ২-০ গোলে হাট গাঙ্গোপাড়া শাপলা ক্লাবকে পরাজিত করে।

রেফারি হিসেবে খেলাটি পরিচালনা করেন মো: আশরাফুল ইসলাম। সার্বিক তত্বাবধানে ছিলেন, মো: দুলাল হোসেন,মো: মোস্তাক আহমেদ,মুরসালিন , আ: মতিন, ফিরোজ ও রেজাউল হক এবং ধারা ভাষ্যে ছিলেন বাগমারা উপজেলার অন্যতম ধারাভাষ্যকার, সাবিথ এন্টারপ্রাইজের সত্বাধীকারী প্রভাষক আ: সালাম। খেলা শেষে তিনি তার নিজ ব্যবসা প্রতিষ্ঠান যমুনা এ্যনিম্যাল হেল্থ কেয়ার এন্ড রির্চাস এর পক্ষ থেকে প্রথম গোল দাতা মো: তাহের আলীর হাতে পুরুস্কার তুলে দেন।

এ দিকে প্রধান অতিথি হিসেবে ২নং নরদাশ ইউনিয়নের নৌকার প্রার্থী মো: গোলাম সারোয়ার আবুল আগামি ৫ জানুয়ারীর নির্বাচনে তার নৌকা প্রতীকে ভোট চেয়েছেন এবং সকলের নিকট দোওয়া চেয়েছেন।

খেলার আয়োজক কর্তৃপক্ষক বিজয়ী দলের হাতে একটি ৩২ ইঞ্চি এল,ই,ডি টিভি এবং রানার আপ দলের হাতে ২৪ ইঞ্চি িএর,ই,ডি টিভি তুলে দেন, আজকের অনুষ্ঠানের প্রধান অতিথি।

অনুষ্ঠানে সোনালী সংঘের ক্রিড়া সম্পাদক মো: আক্তারুজ্জামান বাবু বলেন, প্রত্যেক তরুণ সমাজের সকল প্রকার খারাপ কাজ থেকে বিরত থাকুক। শারীরিক ও মানসিকভাবে বিকশিত হোক এই লক্ষ্যে আমাদের এই খেলার আয়োজন।এই খেলা পরিচালনায় প্রধান অতিথির সার্বিক সহায়তার আশ্বাসে আমরা সবাই আনন্দিত । এই খেলায় মোট ১৬ টি দল অংশ করেছে বলে জানিয়েছেন পরিচালনা কমিটি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত