1. admin@www.shikhatvlive.com : news :
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৪:৩৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

শিক্ষা কর্মকর্তাকে থাপ্পড় দেওয়া সেই মেয়র গ্রেফতার

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৩ ডিসেম্বর, ২০২১
  • ২৯ ,৫২৫০ বার পড়া হয়েছে

 

শিক্ষা কর্মকর্তাকে শারীরিকভাবে লাঞ্ছিত করার অভিযোগে জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলা পৌরসভার সাবেক মেয়র মো. শাহনেওয়াজ শাহানশাহকে রাজধানীর উত্তরার হোটেল ডি মেরিডিয়ান থেকে গ্রেফতার করেছে র‍্যাব।

বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) সকালে উত্তরা-১২ নম্বর সেক্টরের ‘হোটেল ডি মেরিডিয়ান’ থেকে তাকে গ্রেফতার করা হয়।

বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারী পরিচালক (এএসপি) আ ন ম ইমরান খান।

তিনি জানান, শিক্ষা কর্মকর্তাকে শারীরিকভাবে লাঞ্ছিত করার অভিযোগে আজ সকালে জামালপুরের দেওয়ানগঞ্জ পৌরসভার সাময়িক বরখাস্ত মেয়র মো. শাহনেওয়াজ শাহানশাহকে গ্রেফতার করতে রাজধানীর উত্তরার হোটেল ডি মেরিডিয়ানে অভিযান চালায় র‌্যাব। পরে সেখান থেকে তাকে গ্রেফতার করা হয়।

১৬ ডিসেম্বর জামালপুরের দেওয়ানগঞ্জ সরকারি হাইস্কুল মাঠে বিজয় দিবসের অনুষ্ঠানে উপজেলা শিক্ষা কর্মকর্তা মেহের উল্লাহকে অকথ্য ভাষায় গালিগালাজ করে থাপ্পড় মারেন মেয়র শাহনেওয়াজ। পুষ্পস্তবক দেওয়ার সময় নামের সিরিয়াল ঘোষণাকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে। পরে লাঞ্ছিত শিক্ষা কর্মকর্তা উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ করে থানায় মামলা করেন। বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমসহ বিভিন্ন গণমাধ্যমে ফলাও করে সংবাদ প্রকাশিত হলে পৌরমেয়রকে দল থেকে বহিষ্কার করে স্থানীয় সরকার বিভাগ

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত