1. admin@www.shikhatvlive.com : news :
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৫:৫৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

রাজশাহীর দুর্গাপুরে জমি সংক্রান্ত বিরোধের জেরে দু’পক্ষের সংঘর্ষে আহত ১৪ গ্রেফতার -৩

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৩ ডিসেম্বর, ২০২১
  • ৩৩ ,৫২৫০ বার পড়া হয়েছে

রাজশাহী জেলা প্রতিনিধি:

রাজশাহীর দুর্গাপুরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দু’পক্ষের সংঘর্ষে ১৪জন আহত হয়েছেন। বৃহস্পতিবার(২৩ ডিসেম্বর) সকালে পৌর এলাকার রৈপাড়া মহল্লায় এঘটনা ঘটে। সংঘর্ষে আহতদের দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গেছে, দুর্গাপুর পৌর এলাকার রৈপাড়া মহল্লার রায়হান আলী ও আব্দুল হান্নানের মধ্যে জমি নিয়ে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলে আসছিল। ইতোমধ্যে থানা পুলিশ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা সমঝতা করে দুপক্ষকে জমির সীমানা নির্ধারণ করে দেন। বৃহস্পতিবার সকালে সেই জমিতে প্রতিপক্ষ আব্দুল হান্নান রাজমিস্ত্রি ও তার লোকজন নিয়ে অপরপক্ষ রায়হানের জমির উপর পাকা ঘর নির্মাণ কাজ শুরু করে। এ সময় রায়হানের পরিবারের লোকজন প্রতিবাদ করলে আব্দুল হান্নান তাদের উপর ক্ষিপ্ত হয়ে উঠেন। এক পর্যায়ে তাদের মধ্যে বাকবিতন্ডা ও পরে সংঘর্ষ শুরু হয়। দুপক্ষ দেশীয় লাঠিসোটা নিয়ে একে অপরের উপর হামলা চালায়। এতে দুপক্ষের ১৪জন আহত হন।

সংঘর্ষে রায়হানের পক্ষে ১২জন ও হান্নানের পক্ষে ২জন আহত হয়েছেন। আহতরা হলেন-রইস উদ্দিন (৬৫), শহীদ (৫৫), আয়েশা বেগম (৩৫), শহিন আলী (২৮), শাকিল (২১), ফুলঝুরি (৬০) শাহিনুর বেগম (২৮), ওসমান আলী (২১), মোলায়েম হোসেন (৫৩), শ্যামলী (২৭), সেফালী (৪৫), আব্দুর রহিম (৫০), রোজিনা (৩০), আবান (৪২)। তবে আহতদের মধ্যে ৫জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

পরে স্থানীয়রা থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তবে উভয় পক্ষের মধ্যে ব্যাপক উত্তেজনা বিরাজ করছে। যেকোনো সময় আবারো দুপক্ষের মধ্যে সংঘর্ষের আশঙ্কা করছে স্থানীয়রা।

এ ব্যাপারে দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাসমত আলী জানান, ঘটনার পর পুলিশ এলাকা পরিদর্শন করে। এছাড়াও এ ঘটনায় তিনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। তবে এঘটনায় রায়হানের পক্ষে থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানায় পুলিশ।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত