1. admin@www.shikhatvlive.com : news :
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০১:৩৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

টুঙ্গিপাড়া ইউপি নির্বাচন নৌকায় সমর্থন দিয়ে সড়ে দাঁড়ালেন ৪ প্রার্থী

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ২২ ডিসেম্বর, ২০২১
  • ২৮ ,৫২৫০ বার পড়া হয়েছে

 

গোপালগঞ্জ প্রতিনিধিঃ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকাকে সমর্থন দিয়ে সরে দাঁড়িয়েছেন দুই বিদ্রোহী ও দুই সতন্ত্র প্রার্থী। গত মঙ্গলবার রাতে তিন ইউপির ৪ চেয়ারম্যান প্রার্থী এ ঘোষনা দেন।

 

এতে উপজেলার পাঁচ ইউপির শুধুমাত্র ডুমুরিয়া ইউনিয়নে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী আলী আহম্মেদ বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে চলেছেন।

 

নৌকাকে সমর্থন দেয়া ৪ প্রার্থী হলেন, কুশলী ইউনিয়নের বিদ্রোহী প্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি দুলাল গাজী, গোপালপুর ইউপির বিদ্রোহী প্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য অরুন বাইন, ডুমুরিয়া ইউনিয়নের সতন্ত্র দুই প্রার্থী হাসমত আলী কিনু ও সুখময় বাইন চইন্ঠা।

 

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল শেখ বলেন, টুঙ্গিপাড়া জাতির জনক ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মস্থান। এছাড়া নৌকা প্রতীক জাতির পিতা বঙ্গবন্ধু ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতীক। তাই তাদের প্রতি ভালোবাসা, শ্রদ্ধা ও উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দের অনুরোধে তিন ইউনিয়নের ৪ জন প্রার্থী নৌকাকে সমর্থন দিয়ে সড়ে দাঁড়িয়েছেন। আশা করি নির্বাচনের পূর্বে অন্য প্রার্থীরাও নৌকাকে সমর্থন দেবেন।

 

উল্লেখ্য, আগামী ২৬ ডিসেম্বর টুঙ্গিপাড়ায় ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত