1. admin@www.shikhatvlive.com : news :
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০২:১৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

ইউপি নির্বাচনে অলি আহমেদ গণজাগরণ সৃষ্টি করেছেন।।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ২২ ডিসেম্বর, ২০২১
  • ৪২ ,৫২৫০ বার পড়া হয়েছে

 

পাহাড়পুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এম এ অলি আহমেদ ঘোড়া মার্কা প্রতীক নিয়ে প্রতিদ্বন্দিতা করছেন। বিশিষ্ট ব্যবসায়ী ও ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এম এ অলি আহমেদ একজন সজ্জন, সদালাপী ও বিশিষ্ট শিক্ষানুরাগী ব্যাক্তি হিসেবে পরিচিত। একাধারে তিনি একজন দানশীল ব্যক্তি। গরীব দুস্থ অসহায় মানুষের অকৃত্রিম বন্ধু।

 

 

ব্রাম্মণবাড়িয়া জেলাধীন বিজয় নগর উপজেলার আওতায় পাহাড় পুর ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ তারিখ নির্ধারণ করেছে আগামী ২৬ ডিসেম্বর।৫ জন প্রার্থীর নির্বাচনি প্রচারণা ও গণসংযোগ চলছে। কনকনে শীতের মধ্যে প্রার্থীরা ভোটের লড়াইয়ে জেতার জন্য দোয়া চাওয়া ও ভোট প্রার্থনা করছেন। ইতোমধ্যে অত্র এলাকার বিভিন্ন স্তরের মানুষের সাথে মতবিনিময় ও এলাকাভিত্তিক পথসভায় এম এ অলি আহমেদ এর ঘোড়া মার্কা প্রচারণা ও সমর্থকদের ব্যাপক সাড়া ও উপস্থিতি ছিল চোখে পরার মতো।

 

বিভিন্ন উঠান বৈঠকে ছিল উপছে পরা ভীড়। অলি আহমেদ সমর্থিত গ্রুপের মধ্যে অধ্যক্ষ আলমগীর হোসাইন, প্রভাষক সিরাজুল ইসলাম, দেলোয়ার হোসেন, সামসুল আলম মাষ্টার, আলী হোসেনসহ অসংখ্য লোকজন ঘোড়া মার্কা জয়যুক্ত করতে নির্বাচনি আচরণবিধি মেনে রাতদিন পরিশ্রম করে যাচ্ছেন। পাহাড় পুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি জনাব আলী হোসেন বলেন মাদক ব্যবসায়ীদের প্রতিরোধ ও ভয়াবহ মাদকের ছোবল থেকে যুবসমাজ রক্ষা করতে এম এ অলি ভাইকে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই। শামসু মাষ্টার বলেন সিন্ডিকেট ও বলয়ের প্রভাব ভেঙে দিতে ঘোড়া মার্কা ভোট চাই। এমপিওভুক্ত শিক্ষকদের বদলি বাস্তবায়ন কমিটির মুখপাত্র ও সাধারণ সম্পাদক জনাব সিরাজুল ইসলাম বলেন, বঙ্গবন্ধুর শিক্ষা দর্শন ও সরকারের MDG বাস্তবায়নে ক্লিন ইমেজের প্রতিচ্ছবি এম এ অলি আহমেদ ভাইয়ের বিকল্প নেই। সৎ,যোগ্য, ন্যায়পরায়ণ, দানশীলতার দিক দিয়ে অলি আহমেদ শ্রেষ্ঠ।

 

সামাজিক শেকলে আবদ্ধ জীবন, সাধারণ মানুষদের জিম্মি থেকে মুক্ত করতে এম এ অলি আহমেদ ভাইকে চেয়ারম্যান হিসেবে জয়যুক্ত করতে বিনীত অনুরোধ করছি। তিনি (সিরাজুল ইসলাম) আরও বলেন অলি ভাই একজন ধর্মভীরু ও কর্মঠ ব্যক্তি।।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত