1. admin@www.shikhatvlive.com : news :
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১১:০৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
পুঠিয়ায় খোকসা গ্রামে এক মহিলার বদনাম ছড়ানোর বিচার চাওয়াকে কেন্দ্র করে মারধরের অভিযোগ আখাইলকুড়া ইউনিয়ন ইউনাইটেড গ্রুপের আর্থিক অনুদান প্রদান।। রাজশাহীর বাগমারায় রাতের আঁধারে শীতার্থ মাদ্রাসা শিক্ষার্থীদের মাঝে নব নির্বাচিত চেয়ারম্যান। সেবা প্রার্থীরা যেন হয়রানির শিকার না হয়,পুলিশদের খেয়াল রাখতে হবে: রাষ্ট্রপতি টিকা আবিষ্কারের আগেই সংগ্রহের উদ্যোগ নিয়েছিলাম: প্রধানমন্ত্রী হাওর এলাকায় উড়াল সড়ক নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর পঞ্চম বারের মত আবারো জেলার শ্রেষ্ঠ ওসি বাগমারার মোস্তাক নাটোরে দয়ারামপুর মাস্ক না থাকায় ও স্বাস্থ্যবিধি না মানায় জরিমানা পরীক্ষা স্থগিত এর প্রতিবাদে মৌলভীবাজারে মানববন্ধন।। নাটোরের সিংড়ায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

রাজশাহীর মোহনপুর, বিজয় দিবস উপলক্ষ্যে গ্রামবাংলার ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগীতা অনুষ্ঠিত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ২১ ডিসেম্বর, ২০২১
  • ২৫ ,৫২৫০ বার পড়া হয়েছে

রাজশাহী জেলা প্রতিনিধি:

রাজশাহীর মোহনপুর, মহান বিজয় দিবস উপলক্ষ্যে গ্রামবাংলার ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। সোমবার(২০ ডিসেম্বর) দিনব্যপি মোহনপুর উপজলার মহব্বতপুর-পালশা বিলে এর আয়োজন করেন ধুরইল ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলী হোসেন। পুরস্কার বিতরণী সভায় সভাপতিত্ব করেন মোহনপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুরাদুল ইসলাম।

এ সময় প্রধান অতিথি ছিলেন-মোহনপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট আব্দুস সালাম। ধুরইল ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান দেলোয়ার হোসেন, মৌগাছি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল আমিন বিশ্বাস, মোহনপুর উপজেলা আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক আমজাদ হোসেন, কেশরহাট পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রুবাইয়্যাত হোসেন উজ্জল।

প্রতিযোগিতায় সারা দেশের বিভিন্ন এলাকা থেকে ৬০ জন অশ্বারোহী এ, বি, সি তিনটি গ্রুপে অংশগ্রহণ করে। এতে প্রথম স্থান অধিকারী হন মহবতপুর গ্রামের আবদুল মান্নান। তিনি প্রথম স্থান অর্জন করায় তাকে একটি গরু পুরস্কার দেওয়া হয়। এছাড়া প্রতিযোগিতায় অংশগ্রহণকারী অন্য ৮জনকে একটি করে খাসি পুরস্কার দেয়া হয়।দর্শক চাহিদার দিক বিবেচনা করে আগামিতেএই মেলা আরো বড় আয়োজন করা হবে বলে জানিয়েছেন কর্তৃপক্ষ।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত