1. admin@www.shikhatvlive.com : news :
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০১:৩৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

বাংলাদেশ শিক্ষার ক্ষেত্র অনেক দূর এগিয়ে গেছেঃ হুইপ ইকবালুর রহিম

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ১৯ ডিসেম্বর, ২০২১
  • ২৮ ,৫২৫০ বার পড়া হয়েছে

 

জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেছেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে শিক্ষা ব্যবস্থাকে উন্নত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করছে। বাংলাদেশে শিক্ষার ক্ষেত্র অনেক দূর এগিয়ে গেছে। বাংলার নারীরা আর পিছিয়ে নেই, এগিয়ে গেছে। এটা সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য। শিক্ষা বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে প্রধান হাতিয়ার হিসেবে কাজ করবে।

করোনার এই মহামারিতেও দেশের শিক্ষা কার্যক্রম পিছিয়ে থাকতে দেয়নি শেখ হাসিনা। ডিজিটাল কার্যক্রমের মাধ্যমে সকল ধরনের পরীক্ষা নেওয়া হয়েছে বলেও জানান তিনি।

রবিবার মুজিববর্ষ উপলক্ষে দিনাজপুর সারদেশ্বরী বালিকা উচ্চ বিদ্যালয়ের আয়োজনে বিদ্যালয়ের একই মঞ্চে নবনির্মিত স্মৃতিসৌধ, মানচিত্র ও শহীদ মিনার’র উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন হুইপ। এসময় শিক্ষার্থীদের মিডডে মিল চালুকরণ এবং বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানও অনুষ্ঠিত হয়।

সারদেশ্বরী বালিকা উচ্চ বিদ্যালয়ের গভর্নিং বডির সভাপতি ফরিদুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন দিনাজপুর অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) সানিউল ফেরদৌস, সদর উপজেলা নির্বাহী অফিসার মর্তুজা আল মুঈদ, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল, জেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মাতলুবুল মামুন প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক রতন কুমার রায়

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত