1. admin@www.shikhatvlive.com : news :
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৪:৪২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

নাটোর বড়াই গ্রাম সংবাদিক পরিচয় অন্ধের মেয়েকে শ্লীলতহানী

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ১৯ ডিসেম্বর, ২০২১
  • ৩২ ,৫২৫০ বার পড়া হয়েছে

 

মোঃ মুক্তার হোসেন নাটোর জেলা প্রতিনিধিঃ

নাটোর বড়াই গ্রাম দুই সন্তান নিয়ে দিনে মুটামুটি দিন কাটতে ছিল রহিম হোসেনের স্থানীয় কয়েকজন ব্যাক্তির সহযোগীতায় একটি দোকান দিনে দিন পার করছিলেন তিনি। মেয়েকে স্কুলে লেখাপড়া করাচ্ছেন। মেয়ে এবছর ৬ষ্ঠ শ্রেনীর বার্ষিক পরীক্ষায় প্রথম হয়েছে। হঠাৎ করেই আবদুর রহিমের চোখের পর জীবনের উপরে আমবস্যার অন্ধকার নেমে এসেছে। গত সন্ধা সাতটার দিকে সাংবাদিক পরিচয়ে তার বাড়িতে যায় চারজন ব্যাক্তি। চার জনের মধ্যে একজন সাক্ষাৎকার নিবে মর্মে মেয়ে ও বাবাকে ঘড়ের ভিতরে ডেকে নেয়। বাবার অন্ধের সুযোগে মেয়েকে শ্লীলতা হানী করা হয়। এ ঘটনায় মেয়েটির মা বাদী হয়ে বড়াইগ্রাম থানায় মামলা করেছেন।

আব্দুর রহিম বলেন, তারা চারজন সাংবাদিক পরিচয়ে আমার দোকানে আসে। তারা বলে আপনাকে নিয়ে পত্রিকায় খবর ছাপিয়ে সহযোগীতার ব্যাবস্থা করে দিব। সাহাবুল ইসলাম আমার মেয়ে ও আমাকে সাক্ষাৎকার নিবে বলে ঘরে ডেকে নেয়। ভিতরে ঢুকে বারবার আমাকে বলে আপনি কি কিছুই দেখতে পাচ্ছে না। আমি বলি দেখতে পাই না। তখন আমার (১১) বছরের মেয়েকে শ্লীলতাহানী করে। প্রায় আধা ঘন্টা যাবত তার সাথে এরকম করা হয়। কিন্তু আমাকে বিভিন্ন কথা বললেও সাক্ষাৎকারের বিষয়ে কিছুই বলেনাই।

তিনি আরো বলেন, আমি মান সম্মানের ভয়ে কাউকে জানাইতে পারছিনা। আমি অন্ধ মানুষ আমার মেয়ের কলঙ্ক প্রকাশ পায় সমাজের কাছে আমি মুখ দেখাব কি করে। আবার এই ঘটনা মেনে নিতে পারছিনা।

ঐ মেয়েটি জানান, তার মুখ চেপে ধরে শরীরের স্পর্শকাতর যায়গায় হাত দেয়। আমি চিৎকার দিতে চাইলে ঘড়ে থাকা বটি দিয়ে আমাকে ও আমার বাবাকে মেরে ফেলে দেওয়ার হুমকি দেয়।

মুজাহিদ হোসেন বলেন, আমিসহ সাহাবুল ইসলাম, নাইম সরকার ও বিপ্লব হোসেন সাক্ষাৎকার নিতে গিয়েছিলাম। আমাদেরকে রেখে সাহাবুল ইসলাম ঘড়ের ভিতরে গিয়েছিল। তবে কি সাক্ষাৎকার নিছে তা আমাদের জানা নেই।

বড়াইগ্রাম প্রেসক্লাবের সভাপতি আশরাফুল ইসলাম বলেন, সাংবাদিক নামধানী এই চারজনকে আমি কখন দেখি নাই। নামও শুনি নাই। বড়াইগ্রাম থানার পরিদর্শক নজরুল ইসলাম বলেন, মেয়েটির মা বাদী হয়ে শনিবার থানায় মামলা করেছে। আসামী গ্রেপ্তারের চেষ্টা চলছে

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত