1. admin@www.shikhatvlive.com : news :
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১০:৩০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
পুঠিয়ায় খোকসা গ্রামে এক মহিলার বদনাম ছড়ানোর বিচার চাওয়াকে কেন্দ্র করে মারধরের অভিযোগ আখাইলকুড়া ইউনিয়ন ইউনাইটেড গ্রুপের আর্থিক অনুদান প্রদান।। রাজশাহীর বাগমারায় রাতের আঁধারে শীতার্থ মাদ্রাসা শিক্ষার্থীদের মাঝে নব নির্বাচিত চেয়ারম্যান। সেবা প্রার্থীরা যেন হয়রানির শিকার না হয়,পুলিশদের খেয়াল রাখতে হবে: রাষ্ট্রপতি টিকা আবিষ্কারের আগেই সংগ্রহের উদ্যোগ নিয়েছিলাম: প্রধানমন্ত্রী হাওর এলাকায় উড়াল সড়ক নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর পঞ্চম বারের মত আবারো জেলার শ্রেষ্ঠ ওসি বাগমারার মোস্তাক নাটোরে দয়ারামপুর মাস্ক না থাকায় ও স্বাস্থ্যবিধি না মানায় জরিমানা পরীক্ষা স্থগিত এর প্রতিবাদে মৌলভীবাজারে মানববন্ধন।। নাটোরের সিংড়ায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

নদীতে নাতিকে নিয়ে নৌকা চালালেন পরিকল্পনামন্ত্রী

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ১৮ ডিসেম্বর, ২০২১
  • ২৫ ,৫২৫০ বার পড়া হয়েছে

 

সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার নাইন্দা নদীতে নাতি পাসকেল মান্নাকে নিয়ে নৌকা চালিয়েছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান।

আজ শনিবার (১৮ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টায় মন্ত্রী হিজল খরচ বাড়ির পেছনে নাইন্দা নদীতে নৌকা চালিয়ে বিজয়ের আনন্দে মেতে উঠেন।

জানা গেছে, শনিবার ভোর ৫টা ১০ মিনিটে সিলেট রেলস্টেশন হতে সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলায় নিজ বাড়ির উদ্দেশ্যে সড়ক পথে রওনা দেন তিনি। পরে বাড়ি পৌঁছে বিশ্রাম নিয়ে সকালে বাড়িতে দলীয় নেতাকর্মীদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ শেষে বেলা সাড়ে ১১টায় নাতি পাসকেল মান্নাকে সঙ্গে নিয়ে নৌকা চালিয়ে নাইন্দা নদীতে ঘুরতে নামেন।

এ সময় নৌকা থেকে নেমে তিনি ছেলে সাদাত মান্নান অভি ও নাতি পাসকেল মান্নানের উদ্দেশ্যে বলেন, অল্প একটু সময় নিজ বাড়ির পেছনের নদীতে নিজের হাতে নৌকা চালিয়ে যে কত আনন্দ পাই- তা বলে বোঝানো যাবে না। অল্প একটু সময়ের আনন্দ আমার কাছে অনেক যা প্রকাশ করার মতো নয়।

বাবার নৌকার চালানোর আনন্দের কথা শুনে আর তর সইলো না পরিকল্পনা মন্ত্রীর ছেলে সাদাত মান্নান অভি। পরে তিনি নিজেও নাইন্দা নদীতে ছেলে পাসকেল মান্নানকে নিয়ে নৌকা চালান।

সাদাত মান্নান অভি বলেন, আমার বাবা খুব পরিশ্রমী একজন মানুষ। তিনি যতবার শান্তিগঞ্জে আসেন ততবার নৌকা নিয়ে ঘুরতে বের হন

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত