1. admin@www.shikhatvlive.com : news :
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০২:০১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

সাভারে পুলিশ কর্মকর্তার স্ত্রীর গৃহকর্মীকে মারধরের অভিযোগ

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ১৫ ডিসেম্বর, ২০২১
  • ৩১ ,৫২৫০ বার পড়া হয়েছে

 

সাভার প্রতিনিধিঃ সাভারের তালবাগ এলাকায় পুলিশ কর্মকর্তার স্ত্রীর হাতে বেধড়ক মারধরের শিকার হয়েছেন স্বপ্না (২২) নামের এক গৃহকর্মী। শুক্রবার দুপুরে স্থানীয়দের সহযোগিতায় ভুক্তভোগী ওই গৃহকর্মী পুলিশ পত্নীর বিরুদ্ধে সাভার মডেল থানায় লিখিত অভিযোগ করেছেন।

রাজশাহী ভদ্রমহিলার আবিষ্কৃত পেটের চর্বি ঝরিয়ে ফেলার দ্রুততম উপায়
আরও জানুন
শুক্রবার সকালে পুলিশের এসআই শাহেদর ভাড়া বাসা থেকে পালিয়ে পার্শ্ববর্তী গাড়ির গ্যারেজে আশ্রয় নেন ভুক্তভোগী ওই গৃহকর্মী। ঘটনার পর থেকে পুলিশ কর্মকর্তার স্ত্রী সুইটি পলাতক রয়েছেন।জানা গেছে, সুইটির স্বামী এসআই শাহেদ সিলেটে কর্মরত রয়েছেন। এর আগে সাভার মডেল থানায় উপপরিদর্শক (এসআই) হিসেবে কর্মরত ছিলেন তিনি।

ভুক্তভোগী ওই গৃহকর্মী সে জামালপুর জেলার দেওয়ানগঞ্জ থানার চরবক্সুর গ্রামের মৃত ছব্দুল মিয়ার মেয়ে। অভাবের তাড়নায় দেড় বছর আগে অভিযুক্তের বাসায় কাজ শুরু করেন তিনি।ভুক্তভোগী স্বপ্না জানান, বৃহস্পতিবার সকালে ডিম ভুনা করতে দেরি হওয়ায় রুটি বানানোর কাঠের বেলনা দিয়ে আঘাত করে হাত ভেঙে দেয় পুলিশ এসআই শাহেদের স্ত্রী সুইটি বেগম। পরে কাপড় কাচতে বললে ভাঙা হাত নিয়ে পারবে না জানালে ফের কাঠের বেলনা দিয়ে এলোপাতাড়ি মারধর করা হয়।

মারধরের একপর্যায়ে চোখের ওপরে ও মাথা ফেটে যায়। এ সময় চিৎকার করলে ফ্রিজে থাকা দুধের জমাট বোতল দিয়ে সারা শরীরে পিটিয়ে জখম করে স্বপ্নাকে। মারধরের পর আহত স্বপ্নাকে কোনো ধরনের চিকিৎসা সেবা দেওয়া হয়নি। এ ঘটনা কাউকে জানালে প্রাণনাশের হুমকিও দেন সুইটি বেগম। এ ঘটনার পর একটি রুমে আটকে রাখে স্বপ্নাকে। সাভারে পরিবারের অন্য কোনো সদস্য না থাকায় শুক্রবার সকালে সুযোগ পেয়ে ওই বাসা থেকে পালিয়ে কলোনি এলাকার একটি মোটর গ্যারেজে আশ্রয় নেন স্বপ্না।

এবিষয়ে সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মমিনুল ইসলাম বলেন, ‘নির্যাতনের শিকার স্বপ্না নামের একজন লিখিত অভিযোগ দিয়েছেন। এই ঘটনায় অভিযুক্ত গৃহকর্ত্রীর বিরুদ্ধে মামলার প্রক্রিয়া চলছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত