1. admin@www.shikhatvlive.com : news :
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৪:০৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

যুক্তরাষ্ট্রে পবিত্র কোরআন ছিঁড়ে পোড়ানোর ঘটনায় একজন গ্রেপ্তার

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৪ ডিসেম্বর, ২০২১
  • ৪১ ,৫২৫০ বার পড়া হয়েছে

আন্তর্জাতিক ডেস্ক

যুক্তরাষ্ট্রের অ্যারিজোনা স্টেট ইউনিভার্সিটি পুলিশ জানিয়েছে, টেম্পে ক্যাম্পাসের হেইডেন লাইব্রেরিতে পবিত্র কোরআন শরিফ ছিঁড়ে পুড়িয়ে ফেলার ঘটনায় জড়িত একজন ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে।

পুলিশ এক বিবৃতিতে জানিয়েছে, আটক ব্যক্তির নাম ওয়েসলে ওয়েগনার। তার বয়স ৩৭ বছর। পবিত্র কোরআন শরিফসহ লাইব্রেরিতে অন্যান্য জিনিসপত্র ধ্বংস করার অভিযোগ তোলা হয়েছে তার বিরুদ্ধে।
পুলিশ কর্মকর্তা মাইকেল থমসন এক বিবৃতিতে বলেন, পুলিশ পুঙ্খানুপুঙ্খ তদন্ত করে এবং গ্রন্থাগারের কর্মীদের কাছ থেকে সব জেনে এ ঘটনাটিকে দ্রুত সমাধানের ব্যবস্থা করছে।

ওই বিশ্ববিদ্যালয়ের মুসলিম শিক্ষার্থীরা গত বুধবার বিকেলে সোশ্যাল মিডিয়ায় বিষয়টি তুলে ধরে। এটাকে তারা জঘন্য অপরাধ হিসেবে উল্লেখ করে তদন্তের দাবি জানায়। সেই সঙ্গে প্রকৃত অপরাধীর শাস্তি কামনা করে। এরপর শুক্রবার এ ব্যাপারে বিবৃতি দেয় স্থানীয় পুলিশ প্রশাসন।

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ছবিতে দেখা যায়, পবিত্র কুরআন শরিফের পাতা ছিঁড়ে ফেলে রাখা হয়েছে।
মুসলিম ছাত্র সংগঠনের প্রধান সাশা উদ্দীন বলেন, বিষয়টিকে গুরুত্ব দিয়ে পুলিশ দ্রুত গতিতে তদন্ত চালিয়ে যাওয়ায় আমরা আনন্দিত। আমরা শান্তির সাথে এগিয়ে যেতে চাই।

পুলিশ কর্মকর্তা মাইকেল থমসন বলেছেন, তদন্ত এখনো চলছে। কেন ওই লোক পবিত্র কোরআন শরিফ ছিঁড়ে ফেলে তা পুড়িয়েছে, সেটাও জানার চেষ্টা চলছে।
সূত্র: এবিএনএ

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত