1. admin@www.shikhatvlive.com : news :
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৯:৪২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
পুঠিয়ায় খোকসা গ্রামে এক মহিলার বদনাম ছড়ানোর বিচার চাওয়াকে কেন্দ্র করে মারধরের অভিযোগ আখাইলকুড়া ইউনিয়ন ইউনাইটেড গ্রুপের আর্থিক অনুদান প্রদান।। রাজশাহীর বাগমারায় রাতের আঁধারে শীতার্থ মাদ্রাসা শিক্ষার্থীদের মাঝে নব নির্বাচিত চেয়ারম্যান। সেবা প্রার্থীরা যেন হয়রানির শিকার না হয়,পুলিশদের খেয়াল রাখতে হবে: রাষ্ট্রপতি টিকা আবিষ্কারের আগেই সংগ্রহের উদ্যোগ নিয়েছিলাম: প্রধানমন্ত্রী হাওর এলাকায় উড়াল সড়ক নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর পঞ্চম বারের মত আবারো জেলার শ্রেষ্ঠ ওসি বাগমারার মোস্তাক নাটোরে দয়ারামপুর মাস্ক না থাকায় ও স্বাস্থ্যবিধি না মানায় জরিমানা পরীক্ষা স্থগিত এর প্রতিবাদে মৌলভীবাজারে মানববন্ধন।। নাটোরের সিংড়ায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

দৌলতদিয়া যৌনপল্লীতে বিক্ষোভের চিত্র

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৪ ডিসেম্বর, ২০২১
  • ৩৩ ,৫২৫০ বার পড়া হয়েছে

রাজবাড়ী প্রতিনিধি

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া যৌনপল্লীতে বিক্ষোভ কর্মসূচি পালন করেছে সেখানকার যৌনকর্মীরা। মঙ্গলবার বিকেলে দৌলতদিয়া রেল স্টেশন এলাকায় এ বিক্ষোভ কর্মসূচি অনুষ্ঠিত হয়। যৌনকর্মীদের কাছে চাঁদা দাবির প্রতিবাদেই তাঁরা বিক্ষোভ করেন বলে জানান যৌনপল্লীর নারীরা।

বিক্ষোভ শেষে যৌনপল্লীর বাসিন্দারা অভিযোগ করে বলেন, দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহমানের নাম করে আমাদের প্রতিটি মেয়েকে চিঠি দিয়ে চাঁদা দাবি করেছে।

যৌনপল্লীর নারীরা আরও বলেন, আমরা অসহায়, করোনা ভাইরাস আসার পর থেকে আমাদের কোনও আয় রোজগার নাই। এ অবস্থায় আমরা চাঁদা দিব কিভাবে? আমরা নিজেরাই তো এখন ঋণ করে চলতেছি।

দৌলতদিয়া যৌনপল্লীর অসহায় নারী ঐক্য সমিতির সভানেত্রী ঝুমুর বেগম বলেন, স্থায়ী কয়েকজন যুবক সব মেয়েকে চিঠি দিয়ে টাকা দিতে বলেছে। মেয়েরা টাকা পাবে কোথায়। তাই বাধ্য হয়ে রাস্তায় নেমেছে। আমরা প্রশাসনকেও বিষয়টি জানাব।

 

এদিকে দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহমান জানান, যৌনপল্লীর বাসিন্দারা কেন বিক্ষোভ করেছে, আমি তার কিছুই জানি না। আর আমি তাঁদের কাছে কেন চাঁদা চাইতে যাব। এটা কোনও পক্ষের ষড়যন্ত্র হতে পারে

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত