1. admin@www.shikhatvlive.com : news :
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৯:৪৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
পুঠিয়ায় খোকসা গ্রামে এক মহিলার বদনাম ছড়ানোর বিচার চাওয়াকে কেন্দ্র করে মারধরের অভিযোগ আখাইলকুড়া ইউনিয়ন ইউনাইটেড গ্রুপের আর্থিক অনুদান প্রদান।। রাজশাহীর বাগমারায় রাতের আঁধারে শীতার্থ মাদ্রাসা শিক্ষার্থীদের মাঝে নব নির্বাচিত চেয়ারম্যান। সেবা প্রার্থীরা যেন হয়রানির শিকার না হয়,পুলিশদের খেয়াল রাখতে হবে: রাষ্ট্রপতি টিকা আবিষ্কারের আগেই সংগ্রহের উদ্যোগ নিয়েছিলাম: প্রধানমন্ত্রী হাওর এলাকায় উড়াল সড়ক নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর পঞ্চম বারের মত আবারো জেলার শ্রেষ্ঠ ওসি বাগমারার মোস্তাক নাটোরে দয়ারামপুর মাস্ক না থাকায় ও স্বাস্থ্যবিধি না মানায় জরিমানা পরীক্ষা স্থগিত এর প্রতিবাদে মৌলভীবাজারে মানববন্ধন।। নাটোরের সিংড়ায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় হঠাৎ ফাঁকা গুলির শব্দ

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর, ২০২১
  • ২৯ ,৫২৫০ বার পড়া হয়েছে

ঢাবি দোয়েল চত্বর
ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় ফাঁকা গুলির আওয়াজ পাওয়া গেছে। তবে দায়িত্বরত পুলিশ জানিয়েছেন, ছিনতাইকারী এক পাঠাও যাত্রীর কাছ থেকে ছিনতাইয়ের সময় লোকজনের উপস্থিতি বুঝতে পেরে ফাঁকা গুলি চালিয়ে আতঙ্ক তৈরি করেছে। তবে ছিনতাইকারীরা কোনো কিছুই নিতে পারেনি।

বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের দোয়েল চত্বরে এ ঘটনা ঘটে। পুলিশ বলছে, ছিনতাইকারীরা কোনো কিছুই নিতে পারেনি। এই ঘটনায় কেউ আহত হয়নি।

শাহবাগ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মওদুত হাওলাদার বলেন, আমরা জানতে পেরেছি দুই মোটরসাইকেল করে চারজন ছিনতাইকারী ঢাকা বিশ্ববিদ্যালয় দোয়েল চত্বর এলাকায় মোটরসাইকেলের এক যাত্রীকে গতিরোধ করে। পরে রাস্তায় লোকজনের উপস্থিতির কারণে দুই মোটরসাইকেলে থাকা ছিনতাইকারীরা ফাঁকা গুলি করে ঘটনাস্থল ত্যাগ করে।

ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় যে যাত্রীর কাছ থেকে ছিনতাইকারী ছিনতাইয়ের চেষ্টা করেছিল তাকেও পাওয়া যায়নি। তবে যাত্রী বহনকারী পাঠাও চালককে আমরা পেয়েছি। তার সঙ্গে কথা বলছি। আশপাশের সিসি ক্যামেরা ফুটেজ দেখা হচ্ছে এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত