1. admin@www.shikhatvlive.com : news :
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১০:৫৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
পুঠিয়ায় খোকসা গ্রামে এক মহিলার বদনাম ছড়ানোর বিচার চাওয়াকে কেন্দ্র করে মারধরের অভিযোগ আখাইলকুড়া ইউনিয়ন ইউনাইটেড গ্রুপের আর্থিক অনুদান প্রদান।। রাজশাহীর বাগমারায় রাতের আঁধারে শীতার্থ মাদ্রাসা শিক্ষার্থীদের মাঝে নব নির্বাচিত চেয়ারম্যান। সেবা প্রার্থীরা যেন হয়রানির শিকার না হয়,পুলিশদের খেয়াল রাখতে হবে: রাষ্ট্রপতি টিকা আবিষ্কারের আগেই সংগ্রহের উদ্যোগ নিয়েছিলাম: প্রধানমন্ত্রী হাওর এলাকায় উড়াল সড়ক নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর পঞ্চম বারের মত আবারো জেলার শ্রেষ্ঠ ওসি বাগমারার মোস্তাক নাটোরে দয়ারামপুর মাস্ক না থাকায় ও স্বাস্থ্যবিধি না মানায় জরিমানা পরীক্ষা স্থগিত এর প্রতিবাদে মৌলভীবাজারে মানববন্ধন।। নাটোরের সিংড়ায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

সর্বাধিনায়ক বিপিন রাওয়াত সস্ত্রীক নিহত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ৮ ডিসেম্বর, ২০২১
  • ২১ ,৫২৫০ বার পড়া হয়েছে

 

আন্তর্জাতিক ডেস্ক,

চলে গেলেন ভারতের প্রথম সেনা সর্বাধিনায়ক তথা চিফ অব ডিফেন্স স্টাফ (সিডিএস) বিপিন রাওয়াত। বুধবার ভারতের তামিলনাড়ুতে সামরিক হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে বিপিন রাওয়াত সস্ত্রীক নিহত হন।

ভারতের প্রতিরক্ষা প্রধান (চিফ অব ডিফেন্স স্টাফ) ও সাবেক সেনাপ্রধান জেনারেলসহ দেশটির জ্যেষ্ঠ সামরিক কর্মকর্তাদের বহনকারী হেলিকপ্টার বিধ্বস্তের ঘটনায় অন্তত ১১ জন নিহতের খবর পাওয়া গেছে। তবে তাদের পরিচয় এখনও জানা যায়নি। খবর ইন্ডিয়া টুডে।

দেশটির সরকারি সংবাদ সংস্থা প্রেস ট্রাস্ট অব ইন্ডিয়া (পিটিআই) বুধবার বেলা সাড়ে ১২টার দিকে ভারতের দক্ষিণাঞ্চলীয় রাজ্য তামিলনাড়ুতে এই সামরিক হেলিকপ্টার বিধ্বস্তের খবর জানিয়েছে। হেলিকপ্টারের আরোহী সামরিক কর্মকর্তারা হতাহত হয়েছেন কিনা তাৎক্ষণিকভাবে নিশ্চিত হওয়া যায়নি।

অপরদিকে দেশটির সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, তামিলনাড়ুর নীলগীরি এলাকায় সামরিক ওই হেলিকপ্টার বিধ্বস্ত হয়েছে। হেলিকপ্টারে ভারতের প্রতিরক্ষা প্রধান বিপিন রাওয়াতসহ ১৪ জন সামরিক কর্মকর্তা ছিলেন। যদিও আনন্দবাজার পত্রিকা হেলিকপ্টারে ৯ জন আরোহীর একটি তালিকা প্রকাশ করেছে। হেলিকপ্টারটি বিধ্বস্ত হওয়ার পর ঘটনাস্থল থেকে কয়েকজনকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়েছে। আহত দুইজনের শরীরের ৮০ শতাংশ পুড়ে গেছে বলে জানা গেছে।

একাধিক সূত্রের বরাত দিয়ে এনডিটিভি জানিয়েছে, বিধ্বস্ত ওই হেলিকপ্টারে ভারতের প্রতিরক্ষা প্রধান বিপিন রাওয়াতসহ ১৪ জন সামরিক কর্মকর্তা ছিলেন। তাদের মধ্যে বিপিন রাওয়াতের স্ত্রী, প্রতিরক্ষা সহকারী, নিরাপত্তা সহকারী এবং ভারতীয় বিমান বাহিনীর পাইলটরা ছিলেন

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত