1. admin@www.shikhatvlive.com : news :
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০১:৪০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

নাটোরে বিএনপির নেতা বাবু হত্যা মামলার ১৪ আসামী কারাগারে

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ৭ ডিসেম্বর, ২০২১
  • ৩৩ ,৫২৫০ বার পড়া হয়েছে

 

মোঃ মুক্তার হোসেন নাটোর জেলা প্রতিনিধিঃ

নাটোরের বড়াইগ্রাম উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও বিএনপি নেতা সানাউল্লাহ নুর বাবু হত্যা মামলার চার্জশীটভুক্ত ৪১জন আসামীর মধ্যে ১৪জনকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।
মঙ্গলবার দুপুর ১২টার দিকে নাটোর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মেহেদি হাসানের আদালতে আসামীরা হাজির হয়ে জামিন আবেদন করে। এসময় বিচারক তাদের জামিন না মঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন। পরে পুলিশের ভ্যানযোগে তাদের জেলা কারাগারে নিয়ে যাওয়া হয়।
১৪ আসামী হল, মো: শাহজালাল, ইদ্রিস মোল্লা, জাবির সোনার, মো: জিন্নাহ মোল্লা, জিল্লুর রহমান, মাসুদ রানা, প্রশান্ত কুমার, আব্দুল আজিজ, আওয়াল, আজগর আলী সোনার, কোরবান মোল্লা, আব্দুর রাজ্জাক কবিরাজ, ওয়াজেদ আলী সোনার এবং মনির হোসেন।
এর আগে নাটোরের সিআইডি বিএনপি নেতা সানাউল্লাহ নুর বাবু হত্যাকাণ্ডের সাথে জড়িত বনপাড়া পৌরসভার মেয়র কেএম জাকির হোসেন সহ মোট ৪১জনের নাম উল্লেখ করে গত ২৪জুন আদালতে চার্জশীট দাখিল করে। এর মধ্যে মেয়র জাকির সহ অন্যরা উচ্চ আদালত থেকে জামিনে রয়েছে।
উল্লেখ্য: ২০১০সালের (৮অক্টোবর) বনপাড়া বাজারে নাটোরের বড়াইগ্রাম উপজেলা পরিষদ চেয়ারম্যান ও বিএনপি নেতা সানাউল্লাহ নুর বাবু কে প্রকাশ্যে পিটিয়ে হত্যা করা

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত