1. admin@www.shikhatvlive.com : news :
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৫:১৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

রাজশাহীর বাগমারায় বিদ্যুতের আগুনে বাড়ি পুড়ে ছাই,

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২ ডিসেম্বর, ২০২১
  • ৫২ ,৫২৫০ বার পড়া হয়েছে

মোবারক,রাজশাহী জেলা প্রতিনিধি:

রাজশাহীর বাগমারায় বিদ্যুতের আগুনে নিবারন চন্দ্র নামের এক হিন্দু পরিবারের বাড়ি পুড়ে ছাই হয়ে গেছে। অগ্নিকান্ডের সময় বাড়িতে কোন লোকজন না থাকায় আগুন নেভানো সম্ভব হয়নি বলে এলাকার লোকজন জানিয়েছেন। সাইপাড়া গ্রামের স্কুল শিক্ষক এমরান আলী সহ স্থানীয় লোকজন বলেন বিদ্যুতের শকসার্কিট থেকেই অগ্নিকান্ডের সূত্রপাত হয়েছে বলে ধারনা করা হচ্ছে । ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছার পূবেই বাড়ির সমস্ত আসবাবপত্র ও মালামাল পুড়ে ছাই হয়ে যায়।

স্থানীয় লোকজন আরো বলেন, বুধবার সকালে উপজেলার সাইপাড়া গ্রামের নিবারনসহ পরিবারের অন্যান্য সদস্যরা মাঠে কাজ করতে যায়। বেলা সাড়ে ১১ টার দিকে স্থানীয় লোকজন তার বাড়িতে আগুনের লেলিহান শিখা দেখতে পাই। এ সময় স্থানীয় মহিলারা চিৎকার শুরু করে। এলাকার পুরুষ লোকজন মাঠে কাজ করার কারনে বাড়িঘরে কোন পুরুষ মানুষ ছিল না। মাঠ থেকে লোকজন বাড়িতে আগুনের লেলিহান শিখা দেখে দ্রুত আগুন নেভানোর জন্য নিবারনের বাড়িতে ভিড় করে। লোকজন পানি দিয়ে আগুন নেভানোর চেষ্টা চালিয়ে বর্থ্য হয়।

এ সময় অগ্নিকান্ডের ঘটনাটি বাগমারা ফায়ার সার্ভিসকে অবহিত করা হলে খবর পেয়ে ফায়ার সার্ভিস দ্রুত ঘটনাস্থলে যায় এবং আগুন নিয়ন্ত্রনে নিয়ে আসে। আগুন নিয়ন্ত্রনে নিয়ে আসার পূর্বেই বাড়ির আসবাবপত্র ও সমস্ত মালামাল পুড়ে ছাই হয়ে যায়। ধারনা করা হচ্ছে বাড়িতে অগ্নিকান্ডের কারনে প্রায় তিন লক্ষাধিক টাকার ক্ষতি সাধন হয়েছে।

বাড়ির মালিক নিবারন চন্দ্র বলেন, দাদা আমি একেবারে নিস্ব: হয়ে গেলাম। সরকারের সহায়তা না পেলে আমাকে খোলা আকাশের নিচে বসবাস করতে হবে।

এ ব্যাপারে বাগমারায় ফায়ার ষ্টেশন কর্মকর্তা মেহেদী হাসান তুহিন জানান, খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে যায় এবং আগুন নিয়ন্ত্রনে আনা হয়। অগ্নিকান্ডে বাড়ির মালিকের প্রচুর ক্ষতি হয়েছে বলে তিনি জানিয়েছেন। অপর দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারুক সুফিয়ান জানান, বিষয়টি তিনি জানতে পারেন নি। তবে খোঁজ খবর নিয়ে দ্রুত অগ্নিকান্ডের ক্ষতির পরিমান নির্ণয় ও ক্ষতিগ্রস্ত পরিবারকে সহযোগীতা করা হবে ।

 

 

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত