1. admin@www.shikhatvlive.com : news :
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০২:০৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

রাজশাহীর চারঘাটে স্ত্রীর মামলায় স্বামীকে ১০ বছরের কারাদন্ড

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২ ডিসেম্বর, ২০২১
  • ৩৫ ,৫২৫০ বার পড়া হয়েছে

রাজশাহী জেলা প্রতিনিধি:
রাজশাহীর চারঘাটে স্ত্রীর নগ্ন ভিডিও ছড়িয়ে দেয়ার অভিযোগে স্বামীকে ১০ বছর কারাদন্ড দিয়েছে রাজশাহী সাইবার ট্রাইবুনাল আদালত। একই সঙ্গে আসামিকে পাঁচ লাখ টাকা জরিমানা; অনাদায়ে ছয় মাসের সশ্রম কারাদন্ড প্রদান করেছে।
বৃহস্পতিবার (২ ডিসেম্বর) দুপুর ১২ টায় আসামির উপস্থিতিতে বিচারক জিয়াউর রহমানের আদালতের বেঞ্চ এ রায় ঘোষণা করেন। সাজাপ্রাপ্ত আসামী মানিক হোসেন রাজশাহী চারঘাটের ঝিকরা এলাকার সাইফুল ইসলামের ছেলে।
আদালত সূত্রে জানা গেছে, সাজাপ্রাপ্ত আসামি মানিক হোসেনের সাথে তার স্ত্রীর ছয় বছর আগে বিয়ে হয় । এর আগে বিয়ের সময় তার স্ত্রী জানতো না তার স্বামী মানিক হোসেনের নামে একটি ধর্ষণ মামলাসহ মোট তিনটি মামলা রয়েছে।
এনিয়ে সাংসারিক জীবনে অশান্তি দেখা দিলে ২০১৫ সালের ১৮ আগস্ট মানিককে এক তরফা তালাক দেন তার স্ত্রী ।এতে ক্ষিপ্ত হয়ে দাম্পত্য জীবনের বিভিন্ন সময়ে ধারন করা নগ্ন ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয় স্বামী মানিক।
এর পর স্ত্রী বাদী হয়ে ২০১৬ সালের ২১ জানুয়ারি রাজশাহী চারঘাট মডেল থানায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে মামলা দায়ের করেন। সেই মামলায় প্রায় ৫ বছরে মানিকের বিচারকাজ সম্পন্ন হয়।
রাজশাহী সাইবার ট্রাইব্যুনাল আদালতের পিপি অ্যাডভোকেট ইসমতারা বলেন, সকল তথ্য প্রমাণের ভিত্তিতে সাজাপ্রাপ্ত আসামি মানিক কে দোষী সাব্যস্ত করে ১০ বছরের সাজা দিয়েছেন বিজ্ঞ আদালত।তাকে কারাগারে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত