1. admin@www.shikhatvlive.com : news :
মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১০:২৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :

রাজশাহীর গোদাগাড়ীতে বিআরটিসি বাসের চাপায় মোটরসাইকেল আরোহী বাবা ও ছেলের মৃত্যু হয়েছে।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২ ডিসেম্বর, ২০২১
  • ৪৮ ,৫২৫০ বার পড়া হয়েছে

মোঃ মুক্তার হোসেন নাটোর জেলা প্রতিনিধিঃ

আজ বৃহস্পতিবার সকাল সোয়া ৯ টায় রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে দেওপাড়া ইউনিয়নের বাঁশলীতলা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
এর আগে ছেলেকে স্কুলে পৌঁছে দেওয়ার জন্য মোটরসাইকেল নিয়ে দাঁড়িয়ে ছিলেন বাবা এসময় চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসা রাজশাহীগামী একটি বিআরটিসি নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলের উপরে উঠে গেলে বাবা ও ছেলে দুজনেই নিহত হন ।
নিহত বাবা হলেন- দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলার নন্দনপুর গ্রামের আব্দুল মজিদের ছেলে সাজু মিয়া (৪০) ছেলে আব্দুল্লাহ আলিফ (১২)। নিহত সাজু মিয়া দীপশিখা এনজিও গোদাগাড়ী বিজয়নগর শাখায় কর্মরত ছিলেন। নিহত আব্দুল্লাহ আলিফ রাজাবাড়ী হাট উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর শিক্ষার্থী ছিলেন।
প্রত্যক্ষদর্শীরা জানান, ছেলেকে স্কুলে নিয়ে যাওয়ার জন্য মোটরসাইকেল নিয়ে দাঁড়িয়ে ছিলেন সাজু মিয়া এসময় চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসা একটি বিআরটিসি বাস নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা মোটরসাইকেল কে চাঁপা দিয়ে গাছের সাথে আটকে যায়। এতে মোটরসাইকেলে থাকা বাবা ছেলে দুজনেই ঘটনাস্থলেই নিহত হয়।
গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল ইসলাম বলেন, সাজু মিয়া ছেলেকে স্কুলে নিয়ে যাওয়ার জন্য রাজশাহী চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের পার্শ্বে অপেক্ষা করছিলেন এ সময় বিআরটিসি বাস নিয়ন্ত্রণ হারিয়ে মোটর সাইকেলকে চাঁপা দেয়,এতে বাবা-ছেলে দুইজনে ঘটনাস্থলে নিহত হয়। লাশ উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এবং ঘাতক বাসটি জব্দ করা হয়েছে। পরে আইন অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত