1. admin@www.shikhatvlive.com : news :
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০২:৫৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

রাজশাহীতে চাকুরীর প্রলোভন দেখিয়ে টাকা নেয়ার অভিযোগে এক প্রতারক গ্রেফতার

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ২৯ নভেম্বর, ২০২১
  • ৩৪ ,৫২৫০ বার পড়া হয়েছে

রাজশাহী জেলা প্রতিনিধি:
রাজশাহীতে কনস্টেবল পদে নিয়োগের প্রলোভন দেখিয়ে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে হাবিব রহমান নামে এক প্রতারককে গ্রেফতার করেছে পুলিশ। আজ সোমবার দুপুর দেড়টায় অভিযান চালিয়ে তকে গ্রেফতার করে বাগমারা থানা পুলিশ।
গ্রেফতারকৃত হাবিব রহমান (২৬) রাজশাহীর বাগমারা উপজেলার মোহাম্মদপুর এলাকার মৃত হাকিম শাহ এর ছেলে।
সোমবার রাজশাহী অতিরিক্ত পুলিশ সুপার(সদর) ইফতে খায়ের আলম বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, বাগমারা উপজেলার সাইধাড়া এলাকার আব্দুল হাই নামের এক প্রার্থীকে হাবিব পুলিশ কনস্টেবল পদে চাকরি পাইয়ে দেয়ার প্রলোভন দেখায় এবং চাকরি হলে তাকে নয় লাখ টাকা দিতে হবে মর্মে চুক্তি করে। প্রতারক হাবিব প্রার্থী আব্দুল হাই এর থেকে কৌশলে ব্যাংকের চেকের দুটি পাতা এবং একশত টাকা মূল্যের তিনটি ননজুডিসিয়াল ফাঁকা স্ট্যাম্প নেয়। এছাড়া পুলিশ নিয়োগ পরীক্ষার আগে হাবিব প্রার্থীর থেকে নগদ সাতান্ন হাজার টাকা নেয়। পরবর্তীতে আব্দুল হাই নিয়োগ পরীক্ষায় অকৃতকার্য হলে তিনি হাবিবের থেকে টাকা, ব্যাংকের চেক ও স্ট্যাম্প ফেরত চান। তখন হাবিব তা ফেরত না দেয়ার জন্য তালবাহানা শুরু করে ও আব্দুল হাইকে বিভিন্নভাবে ভয়ভীতি -হুমকি প্রদর্শন করে এবং মিথ্যা মামলা দেয়ার হুমকি দেয়।
এ বিষয়ে বাগমারা থানায় একটি প্রতারণা মামলা হয়। পরে হাবিবকে গ্রেফতারের পাশাপাশি তার নিকট থেকে সেই টাকা, ব্যাংকের চেকের পাতা এবং স্ট্যাম্প উদ্ধার করা হয়। তার বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহন করা হয়েছে বলেও জানিয়েছে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত