1. admin@www.shikhatvlive.com : news :
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৯:৩৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
পুঠিয়ায় খোকসা গ্রামে এক মহিলার বদনাম ছড়ানোর বিচার চাওয়াকে কেন্দ্র করে মারধরের অভিযোগ আখাইলকুড়া ইউনিয়ন ইউনাইটেড গ্রুপের আর্থিক অনুদান প্রদান।। রাজশাহীর বাগমারায় রাতের আঁধারে শীতার্থ মাদ্রাসা শিক্ষার্থীদের মাঝে নব নির্বাচিত চেয়ারম্যান। সেবা প্রার্থীরা যেন হয়রানির শিকার না হয়,পুলিশদের খেয়াল রাখতে হবে: রাষ্ট্রপতি টিকা আবিষ্কারের আগেই সংগ্রহের উদ্যোগ নিয়েছিলাম: প্রধানমন্ত্রী হাওর এলাকায় উড়াল সড়ক নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর পঞ্চম বারের মত আবারো জেলার শ্রেষ্ঠ ওসি বাগমারার মোস্তাক নাটোরে দয়ারামপুর মাস্ক না থাকায় ও স্বাস্থ্যবিধি না মানায় জরিমানা পরীক্ষা স্থগিত এর প্রতিবাদে মৌলভীবাজারে মানববন্ধন।। নাটোরের সিংড়ায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির ব্যবস্থাপনা প‌রিচালক মোহাম্মদ রা‌সে‌লের বিরু‌দ্ধে মামলা

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ২৮ নভেম্বর, ২০২১
  • ৩৪ ,৫২৫০ বার পড়া হয়েছে

 

বরিশাল প্রতিনিধি

ই কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির ব্যবস্থাপনা প‌রিচালক মোহাম্মদ রা‌সে‌লের বিরু‌দ্ধে ব‌রিশা‌লে তিন‌টি চেক প্রতারণার মামলা দা‌য়ের করা হ‌য়ে‌ছে।

রোববার (২৮ নভেম্বর) ব‌রিশাল অ‌তি‌রিক্ত চিফ মে‌ট্রোপ‌লিটন ম্যাজি‌স্ট্রেট আদাল‌তের বিচারক মো. মাসুম বিল্লাহ পৃথক তিন‌টি মামলা আম‌লে নি‌য়ে সমন জা‌রি ক‌রেন।

বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে‌ছেন আদাল‌তের বেঞ্চ সহকা‌রি চার‌চিল ও বাদী প‌ক্ষের আইনজীবী মোস্তা‌ফিজুর রহমান।

মামলা সূ‌ত্রে জানা গে‌ছে, ব‌রিশা‌লের বা‌সিন্দা নিলয় শরীফ মোটরসাই‌কেল ক্রয়ের জন্য ৩ লাখ ৫০ হাজার টাকা, সা‌দিকুর রহমান সুরুজ ২ লাখ ৭১ হাজার টাকা এবং মো. ফেরদাউস ১ লাখ ৭৪ হাজার টাকা ইভ্যালির ব্যবস্থাপনা প‌রিচালক মোহাম্মদ রা‌সে‌লের বরাবর প্রদান ক‌রেন। এর বিপরী‌তে ৩ জনকে চেক দেওয়া হ‌য়েছিল। তারা চেক নি‌য়ে ব্যাংকে গেলে তাদেরকে চেক ফেরত দেয়।

প‌রে তারা পোস্ট অফিসের মাধ্যমে টাকা ফেরত চে‌য়ে লিগ্যাল নো‌টিশ পাঠায়। এ ব্যাপারে কো‌নো উত্তর না পেয়ে ৩ জন পৃথক তিন‌টি মামলা দা‌য়ের করেন

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত